শিক্ষার্থীদের জন্ম নিবন্ধন অনলাইনে করার নির্দেশ

আগের সংবাদ

পাবনায় জাতীয় পার্টির ত্রাণ বিতরণ

পরের সংবাদ

আমিও ৭৪ শিশুর গর্বিত মা: ঋতাভরী

প্রকাশিত: মে ১০, ২০২১ , ১২:২৯ অপরাহ্ণ আপডেট: মে ১০, ২০২১ , ১২:৫৮ অপরাহ্ণ

আন্তর্জাতিক মা দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগঘন পোস্ট করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একটি ভিডিও পোস্ট করে তিনি লেখেন, ৭৪ জন শিশুর গর্বিত মা আমি।

ঋতাভরী ও তার মা শতরূপা সান্যাল একটি স্বেচ্ছাসেবী সংস্থা চালান। তার সঙ্গে সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’ নামে একটি স্কুলের সঙ্গে অনেকদিনের সম্পর্ক তার। এই স্কুলে যেসব শিশুরা আছেন, তারা বিশেষভাবে সক্ষম। তাদের নিয়ে গোটা বছর নানা কাজ করে থাকেন ঋতাভরী। ৭৪ জন বিশেষভাবে সক্ষম এই ছাত্র-ছাত্রীর যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন অভিনেতা।

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

এই ছাত্র-ছাত্রীদের জন্য লাইব্রেরির ব্যবস্থা করেছেন, বড়দিনে সান্তা ক্লজ সেজে উপহার দিয়েছেন। নানাভাবে যুক্ত থেকেছেন বিশেষভাবে সক্ষম ৭৪ জনের সঙ্গে। করোনার আবহে প্রায় এক বছর তাদের সঙ্গে দেখা করতে পারেননি। পুরনো একটা ভিডিও শেয়ার করে মনখারাপের কথা জানিয়েছেন ঋতাভরী।

ঋতাভরী চক্রবর্তী।

এদিকে, সদ্য়ই একটি চ্যাটে তিনি জানিয়েছেন, এই বছরের বিয়ে করতে পারেন তিনি। এক ফ্যান প্রশ্ন করলে তেমন ইঙ্গিতই দেন ঋতাভরী।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়