×

খেলা

ম্যানসিটির অপেক্ষা বাড়ালো চেলসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২১, ০৯:২৭ এএম

ম্যানসিটির অপেক্ষা বাড়ালো চেলসি

চেলসির হয়ে জয়সূচক গোল করার পর আনন্দে মাতোয়ারা মার্কো আলোনসো।

ইংলিশ প্রিমিয়ার লিগে রবিবার ম্যানচেস্টার সিটিকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে চেলসি। চেলসির বিপক্ষে জয় পেলেই নিশ্চিত হয়ে যাবে লিগের শিরোপা এমন পরিসংখ্যান নিয়ে খেলতে নেমে হারের মুখ দেখলো পেপ গার্দিওলার শিষ্যরা।

অবশ্য ম্যাচটির ৪৪ মিনিটের সময় রহিম স্টারলিং গোল করে ম্যানসিটিকে এগিয়ে নিয়েছিলেন। এর তিন মিনিট পরেই সার্জিও আগুয়েরো পেনাল্টি থেকে একটি গোল করার সুযোগ পেয়েছিলেন। চেলসির বিলিভার জিসুসকে ডি-বক্সের ভিতরে ফেলে দিলে পেনাল্টি পায় ম্যানসিটি। কিন্তু পেনাল্টি শট নেয়া আগুয়েরো সেটি মিস করে বসেন। এর পর দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটের সময় সময় হাকিম জিয়েখ ও ৯২ মিনিটের সময় মার্কাস আলোনসো গোল করে পূর্ণ তিন পয়েন্ট এনে দেন আর ম্যানসিটির অপেক্ষা বাড়ান।

আজ রবিবার প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিল দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড মুখোমুখি হবে অ্যাস্টন ভিলার। যদি ম্যানইউ অ্যাস্টন ভিলার বিপক্ষে হেরে যায় তাহলেই শিরোপা নিশ্চিত হয়ে যাবে সিটিজেনদের।

এদিকে ম্যানচেস্টার সিটির বিপক্ষে এই ম্যাচটির আগে তাদের ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে প্রিমিয়ার লিগে টানা তিনটি ম্যাচে হেরেছিল চেলসি। আজকের ম্যাচটিতে জয় তুলে নিয়ে আগের তিন হারের প্রতিশোধ নিয়ে নিয়েছে স্টামফোর্ড ব্রিজের ক্লাবটি।

এবারে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে জায়গা করে নিয়েছে চেলসি ও ম্যানচেস্টার সিটি। আগামী ২৯ মে তুরস্কের রাজধানী ইস্তানবুলে হবে ইউরোপ সেরার এই লড়াইটি। এর আগে নিজেদের মধ্যে প্রিমিয়ার লিগের কল্যাণে একটি ম্যাচ খেলার সুযোগ পেয়ে দুই দলই একে অপরকে পরখ করে নিল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App