বিদেশে যাওয়ার অনুমতি মেলেনি খালেদা জিয়ার

আগের সংবাদ

করোনায় আরও ৫৬ জনের মৃত্যু, শনাক্ত ১,৩৮৬

পরের সংবাদ

গাছের পাতা কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: মে ৯, ২০২১ , ৩:৫২ অপরাহ্ণ আপডেট: মে ৯, ২০২১ , ৩:৫২ অপরাহ্ণ

বিরোধ পূর্ণ জমিতে গাছের পাতা কাটাকে কেন্দ্র করে পাবনার চাটমোহরে মারপিটে সুজন (৩২) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। সে উপজেলার ছাইকোলা ইউনিয়নের দীঘলগ্রামের নবীর উদ্দিনের ছেলে।

রবিবার (৯ মে) এ ঘটনায় নিহতের ভাই এরশাদ আলী চাটমোহর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ মোসলেম উদ্দিন (৬০), সামেনা খাতুন (৪৫) ও রেশমা খাতুন (২৫) কে আটক করেছে।

জানা গেছে, জমি নিয়ে বেশ কিছু দিন ধরে নবীর উদ্দিনের পরিবারের সাথে তোফাজ্জ্বল গং এর বিরোধ চলে আসছিল। এ বিরোধ পূর্ণ জমির গাছের পাতা কাটাকে কেন্দ্র করে শনিবার উভয় পক্ষের মধ্যে মারা মারি হয়। এসময় সুজন, নবীর উদ্দিন এবং নবীর উদ্দিনের এক নাতনী আহত হয়। সুজনকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় পরে তাকে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থার আরো অবনতি হলে সর্বশেষ ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

চাটমোহর থানা অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। দুই নারীসহ তিন জনকে আটক করা হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়