খালেদার বিদেশ যাওয়ার অনুমতি মেলেনি, হতাশ বিএনপি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি না মানায় উত্তরার রাজউক কমপ্লেক্স বন্ধ ঘোষণা

পরের সংবাদ

আনসার আল ইসলামের ৪ সদস্য রিমান্ডে

প্রকাশিত: মে ৯, ২০২১ , ৯:১৬ অপরাহ্ণ আপডেট: মে ৯, ২০২১ , ৯:১৬ অপরাহ্ণ

নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের গ্রেপ্তার ৪ সদস্যকে ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (৯ মে) তদন্ত কর্মকর্তা ৪ আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে প্রত্যেকের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।
শুনানি শেষে ঢাকা মহানগর আদালতের বিচারক মাসুদ-উর-রহমান প্রত্যেকের সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন। আসামিরা হলেন, জসিমুল ইসলাম ওরফে জ্যাক, মো. আব্দুল মুকিত, মো. আমিনুল হক ও সজীব ইখতিয়ার।

এর আগে শনিবার (৮ মে) সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরের বছিলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ব্যাগ, একটা চাপাতি ও ৫টি স্মার্টফোন উদ্ধার করা হয়।

সিটিটিসি ইউনিটের প্রধান ডিআইজি মো. আসাদুজ্জামান বলেন, জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের গ্রেপ্তার সদস্যরা ঢাকা ও সিলেটে পুলিশ ও বিজিবির টহল টিমে হামলার পরিকল্পনা করেছিল। এ চক্রের বাকি দুই সদস্য হিজরতের উদ্দেশ্যে ইতোমধ্যে আফগানিস্তান চলে গেছে। গ্রেপ্তার এই চার জনেরও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর হামলার পর কথিত হিজরতের মাধ্যমে আফগানিস্তান পালিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়