×

বিনোদন

যৌনতা শুধু শারীরিক সুখ নয়, জড়িয়ে থাকে আবেগও: দীপিকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২১, ১১:১৭ এএম

যৌনতা শুধু শারীরিক সুখ নয়, জড়িয়ে থাকে আবেগও: দীপিকা
যৌনতা শুধু শারীরিক সুখ নয়, জড়িয়ে থাকে আবেগও: দীপিকা

দীপিকা

যৌনতা শুধু শারীরিক সুখ নয়, জড়িয়ে থাকে আবেগও: দীপিকা

দীপিকা

বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন হামেশাই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। ক্যারিয়ারের শুরু থেকেই দীপিকা পাড়ুকোনের লাভ লাইফ থেকেছে সংবাদ শিরোনামে। সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে প্রেম হোক বা রণবীর কাপুরের সঙ্গে মাখোমাখো রসায়ন, কিছুই নজর এড়ায়নি নেটিজেনদের। যদিও যেসব এখন অতীত। রণবীর সিংয়ের সঙ্গে জমিয়ে সংসার করছেন দীপিকা পাড়ুকোন। সামাজিক যোগাযোগমাধ্যমে সর্বত্রই থাকে এই হট আর হ্যাপেনিং কপলের চর্চা।

সম্প্রতি ভাইরাল হয়েছে দীপিকার পুরোনো একটি সাক্ষাত্কার, যেখানে নিজের যৌনজীবন নিয়ে মুখ খুলেছিলেন নায়িকা। তখন অবশ্য সাত পাকে বাঁধা পড়েননি অভিনেত্রী। প্রায় এক দশক আগে ২০১১ সালে ভার্বে (Verve) ম্যাগাজিনকে দেওয়া বিস্ফোরক সেই সাক্ষাত্কারে দীপিকা রণবীরের দেওয়া ধোঁকা থেকে যৌনতা নিয়ে তার ধারণা, পছন্দ নিয়ে অকপটে আলোচনা করেছিলেন। তিনি বলেন, ‘আমার কাছে যৌনতা মানে শুধু শারীরিক সুখ নয়, এর সঙ্গে জড়িয়ে থাকে আবেগও। আমি কোনও সম্পর্কে থাকাকালীন কাউকে ঠাকাইনি। যদি আমি আমার সঙ্গীকে ঠকাবই, তাহলে সম্পর্কে জড়িয়ে কেন থাকব! তাহলে তো সিঙ্গল থেকে জীবনের মজা উপভোগ করাই ভালো। যদিও সবাই এমনটা ভাবে না। সেকারণেই আমাকে অনেকবার কষ্ট পেতে হয়েছে অতীতে’। দীপিকার ইশারা যে রণবীর কাপুরের দিকেই ছিল তা স্পষ্ট।

অতীত সম্পর্ক নিয়ে যে কঠিন আঘাত পেয়েছেন দীপিকা, তা জানান ‘ইয়ে জবানি হ্যায় দিওয়ানি’ নায়িকা। প্রাক্তন প্রেমিককে নিয়ে বলেন, ‘আমার মনে হয়, আমি ওকে বিশ্বাস করতে চেয়েছিলাম। তারপর আমি ওকে হাতেনাতে ধরে ফেলি। আমার সেই সম্পর্ক ছেড়ে বেরোতে সময় লেগেছিল। কিন্তু তার পরেও ও ক্ষমা চেয়েছিল। কিন্তু আমি পারিনি, জাহাজটা ততদিন ডুবে গিয়েছিল’।

দীপিকা প্রাক্তন প্রেমিকের নাম নেননি। তবে ইশারা যে রণবীর কাপুরের দিকেই ছিল সেটা সবাই ধরতে পেরেছে। শোনা যায় ২০০৭ সাল থেকে প্রেম সম্পর্কে ছিলেন রণবীর-দীপিকা, ২০০৯ সালে সম্পর্ক ভাঙে তাদের। এরপর লম্বা একটা সময় মানসিক অবসাদের মধ্যে ছিলেন অভিনেত্রী। তবে ‘রামলীলা'র সেটে রণবীর সিংয়ের সঙ্গে পরিচয় পালটে দেয় দীপিকার জীবন। ৬ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App