×

রাজধানী

মোবাইল ফোন কিনে না দেয়ায় স্কুলছাত্রের আত্নহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২১, ০৩:৩৬ পিএম

মোবাইল ফোন কিনে না দেয়ায় স্কুলছাত্রের আত্নহত্যা

প্রতীকী ছবি

রাজধানীর সবুজবাগ মায়া কানন এলাকার একটি বাসায় দীপঙ্কর বরুয়া সাগর (১৪) নামে এক স্কুলছাত্র আত্নহত্যা করেছে। শুক্রবার (৭ মে) দিবাগত রাত ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমান করে আত্নহত্যা করে বলে প্রাথমিকভাবে জানা যায়।

চট্টগ্রাম সাতকানিয়া উপজেলার ডেমসা বরুয়াপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী সবুজ বরুয়ার ২ সন্তানের মধ্যে সে ছিলো বড়। থাকতো মায়া কানন ৩/৪ নম্বর একটি ৫ম তলা ভবনে ভাড়া বাসায়।

তার বাবা সবুজ বরুয়া জানান, তিনি খিলগাঁও বাজারে মাছের ব্যবসা করেন। দীপঙ্কর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্র। ১৫-২০ দিন আগে থেকে সে একটি স্মার্ট ফোন কিনে দিতে বলেছিলো। এখন টাকা না থাকায় ঈদের পর কিনে দিবো বলে আসছিলেন তিনি। এরপর মেনেও নিয়েছিলো সে। আর কোনো কথাও বলেনি। এমনিতেও সব সময় চুপচাপ থাকতো। বাসাই থাকতো বেশির ভাগ সময়।

তিনি বলেন, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে তিনি স্ত্রী নিয়ে বাসার বাইরে যান। এরপর সন্ধ্যা ৭টার দিকে ফোনে কথাও হয় দীপঙ্করের সাথে। সবশেষ রাত ১০টার দিকে তারা বাসায় ফিরে দেখেন ফাঁসি নিয়েছে সে। পরে সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কি কারণে সে এই ঘটনা ঘটাতে পারে তাও ধারণা করতে পারছেন না স্বজনরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো. বাচ্চু মিয়া জানান, গত রাতে তাকে স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন। তখন চিকিৎসকরা তাকে দেখে জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। পরে মৃত দেহটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App