×

রাজনীতি

খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে রাজনীতি বন্ধ করুন: নানক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২১, ০৬:০০ পিএম

খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে রাজনীতি বন্ধ করুন: নানক

শনিবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে বনানীতে এক হাজার পরিবারের মাঝে করোনাকালীন বস্ত্র ও খাবার বিতরণকালে অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। ছবি: ভোরের কাগজ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে রাজনীতি ও লুকোচুরি না করতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

শনিবার (৮ মে) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে বনানীতে এক হাজার পরিবারের মাঝে করোনাকালীন বস্ত্র ও খাবার বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া এই দেশের সাবেক প্রধানমন্ত্রী ছিলেন। তার অসুস্থতা নিয়ে লুকোচুরি খেলার কোনো কারণ নেই মির্জা ফখরুল ইসলাম সাহেব।

নানক বলেন, এই খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে আওয়ামী লীগের নেত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা করে হত্যা করতে চেয়েছিল। তারপরেও আমাদের মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসুস্থ খালেদাকে সর্বোচ্চ চিকিৎসা দেওয়ার নির্দেশনা দেন। প্রধানমন্ত্রী নিজস্ব নির্বাহী ক্ষমতার বলে খালেদা জিয়াকে ছয় মাসের জামিনের মাধ্যমে তার নিজের বাড়িতে থাকার সুযোগ করে দিয়েছেন।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা রাজনীতি শুরু করেছে। দলটির নেতা মির্জা ফখরুল ইসলাম একবার বলেন, খালেদা জিয়ার করোনা হয়েছে আবার বলে তার করানো হয়নি। দয়া করে তার শারীরিক সুস্থতা নিয়ে এ ধরনের লুকোচুরি বন্ধ করার অহ্বান জানান জাহাঙ্গির কবির নানক।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচিসহ মহানগর উত্তরের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App