×

পুরনো খবর

অসহায় শিশুদের মুখে হাসি ফুটালো ‘হাসিমুখ’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২১, ০৫:২৪ পিএম

অসহায় শিশুদের মুখে হাসি ফুটালো ‘হাসিমুখ’

শনিবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উপজেলা পরিষদ মিলনায়তনে ঈদ বস্ত্র বিতরণ। ছবি: ভোরের কাগজ

ঈদ উপলক্ষে নতুন জামা হাতে তুলে দিয়ে অসহায়, দুস্থ ও ছিন্নমূল ১০১ শিশুর মুখে  হাসি ফুটিয়েছে কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত সংগঠন ‘হাসিমু’। নতুন জামা পেয়ে শিশুরাও উচ্ছ্বসিত ও আনন্দিত।

শনিবার (৮ মে) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই ঈদ বস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক তাকজিল খলিফা কাজল।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ-আলমের সভাপতিত্বে ও সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবুর সঞ্চালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন- সংগঠনের প্রধান উপদেষ্ঠা ও উপজেলা যুবলীগের যুগ্ন- আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌর কাউন্সিলর সিরাজুল ইসলাম চৌধুরী, সংগঠনের সভাপতি জাবেদুল ইসলাম, সাধারণ সম্পাদক আকাশ বাসফোর, সাংগঠনিক সম্পাদক তানভীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক (২) হাসান মাহমুদ পারভেজ ও নারী বিষয়ক সম্পাদক সাদেকা খাতুন চাঁদরিন প্রমুখ।

সংগঠনের সভাপতি জাবেদুল ইসলাম বলেন, বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আখাউড়া উপজেলার শিক্ষার্থীদের নিয়ে ২০১৪ সালে ‘হাসিমুখ’ সংগঠনটি গঠন করা হয়। ছাত্র-ছাত্রীদের হাত খরচের টাকা বাঁচিয়ে অসহায় মানুষেদের মুখে হাসি ফুটাতে আমরা বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করে থাকি। এবার ঈদে যেসব অসহায় পরিবার অর্থের অভাবে তাদের শিশুদের নতুন জামা কিনে দিতে পারেনি তাদের মুখে হাসি ফুটাতেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App