×

জাতীয়

হেফাজত নেতা শাহীনুর পাশা সিলেট থেকে গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মে ২০২১, ০৯:১৯ এএম

হেফাজত নেতা শাহীনুর পাশা সিলেট থেকে গ্রেপ্তার

মধ্যরাতে শাহীন পাশাকে মসজিদ থেকে গ্রেপ্তার করে ডিবি

জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহসভাপতি ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার মধ্যরাত (৭ মে) পৌনে ১টার দিকে সিলেট নগরীর বনকলাপাড়াস্থ আব্বাসী জামে মসজিদ থেকে আটক করেছে ডিবি পুলিশ। ঐ মসজিদে তিনি এতেকাফরত অবস্থায় ছিলেন বলে মসজিদের মুসল্লিরা জানিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের। তিনি বলেন, 'ঢাকা থেকে আসা সিআইডির একটি দল তাকে গ্রেপ্তার করেছে।' কোন মামলায় গ্রেপ্তার করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, 'হেফাজত সংশ্লিষ্ট কোনাে মামলায় হয়ত গ্রেপ্তার হতে পারেন।' তাকে কি ঢাকায় নিয়ে যাওয়া হবে এমন প্রশ্নে বিএম আশরাফ উল্ল্যাহ তাহের জানান, তাদের এসব বিষয়ে কিছুই জানানাে হয়নি।

উল্লেখ্য, ২০০৫ সালের ২০ জুলাই সুনামগঞ্জ-৩ আসনে উপনির্বাচনে শাহীনুর পাশা চৌধুরী চার-দলীয় জোটের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

এর পর ২০০৮ সালে আওয়ামী লীগের প্রার্থী এমএ মান্নানের সঙ্গে পরাজিত হন। বিগত সংসদ নির্বাচনে তিনি ঐক্যফ্রন্ট ও বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের প্রার্থী হিসেবে ফের সুনামগঞ্জ–৩ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করে পরাজিত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App