×

জাতীয়

রাজধানীতে ট্রাকের ধাক্কায় অটো রিকশা আরোহী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মে ২০২১, ০২:৩৪ পিএম

রাজধানীর খিলক্ষেত ৩শ ফিট রাস্তায় ট্রাকের ধাক্কায় অটো রিকশা আরোহী শিহাব (২২) নামে এক রাজমিস্ত্রি সহযোগী নিহত হয়েছে। এই ঘটনায় ট্রাক চালককে আটক করেছে পুলিশ। শুক্রবার (৭ মে) সকাল ৯ টার দিকে খিলক্ষেত ৩শ ফিট পুলিশ ফাঁড়ির পাশে এই দুর্ঘটনা ঘটে।

তার সহকর্মী মো. আনোয়ার হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার তাড়াপু কোঠাপাড়া গ্রামের মুজিবুর রহমানের ছেলে শিহাব। থাকতো কাউলা নামাপাড়া এলাকায়। তারা ৩শ ফিট এলাকায় রাজ মিস্ত্রির কাজ করে। সকালে একটি অটো রিকশাতে করে ৪ জন সহকর্মী মিলে নামাপাড়া থেকে কর্মস্থলে আসছিল। পথে ৩শ ফিট পুলিশ ফাঁড়ির পাশে একটি ট্রাক সামনে থেকে তাদের রিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটো থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় শিহাব। তবে অন্যদের কোন আঘাত লাগেনি। পরে তাকে উদ্ধার করে প্রথমে আশিয়ান সিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে সকাল ১০টায় মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, সকাল সাড়ে দশটার দিকে শিহাবকে হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। অটো রিকশা ও ট্রাকচালক দুজনই হাসপাতাল এসেছিল। তাদের দুজনকে আটক করা হয়েছে। ঘটনাটি খিলক্ষেত থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App