×

চিত্র বিচিত্র

করোনা বিধি মানলেন না ব্যক্তি, জেল হল পোষ্য কুকুরেরও!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মে ২০২১, ০৯:২৫ এএম

করোনা বিধি মানলেন না ব্যক্তি, জেল হল পোষ্য কুকুরেরও!

করোনা বিধি লঙ্ঘন করার জন্য মালিকের সঙ্গে এবার জেলে যেতে হল কুকুরকেও। ছবি সংগৃহীত

কোভিড বিধি লঙ্ঘন করার জন্য এবার জেলে যেতে হল কুকুরকেও। মালিকের সঙ্গে তাকেও জেলে থাকতে হল। ঘটনাটি ঘটেছে ইন্দোরের পলাশিয়াতে। মালিকের সঙ্গে পশুকেও জেলের মধ্যে আটকে রাখায় নিন্দায় সরব হয়েছেন পশুপ্রেমীরা। খবর হিন্দুস্তান টাইমসের।

করোনা বিধি অমান্য করে নাইট কার্ফুর মধ্যেই তার পোষা কুকুরকে নিয়ে বেরিয়েছিল মালিক। রাতের অন্ধকারে রাস্তায় বেড়াতে দেখে আসে পুলিশ। মালিকের সঙ্গে ওই কুকুরটিকেও গ্রেপ্তার করা হয়। পুলিশের এক কর্তা জানান, নাইট কার্ফু চলার সময়ে জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরোনোর উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। পুলিশ বিভিন্ন জায়গায় টহল দিচ্ছিল। সেই সময় পুলিশের নজরে ঘটনাটি আসে। পুলিশ ওই ব্যক্তিকে ফাঁকা রাস্তায় পোষ্যকে নিয়ে হাঁটতে দেখে গ্রেপ্তার করে। সেই সঙ্গে ওই পোষা কুকুরকেও গ্রেপ্তার করে নিয়ে যায়। জানা গিয়েছে, ওই ব্যক্তি একজন ব্যবসায়ী। রাতে রাস্তা ফাঁকা পাবেন ভেবেই তিনি তার পোষা কুকুরটি নিয়ে হাঁটছিলেন। সেই সময়ই তাকে গ্রেপ্তার করা হয়।

এভাবে বাড়ির পোষা কুকুরকে লক আপে রাখা কার্যত নজির বিহীন। অনেকেই এখন থেকে প্রশ্ন তুলেছেন, কুকুরকে শিক্ষা দিয়ে মানুষকে কি করোনা বিধির সম্পর্কে সচেতন করা যায়?

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App