পশ্চিমবঙ্গের বিরোধীদলীয় নেতা হতে পারে শুভেন্দু

আগের সংবাদ

আজ-কালের মধ্যে চীনা রকেটের ধ্বংসাবশেষ আছড়ে পড়বে পৃথিবীতে

পরের সংবাদ

চকরিয়ায় ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: মে ৭, ২০২১ , ৯:৩০ অপরাহ্ণ আপডেট: মে ৭, ২০২১ , ৯:৩০ অপরাহ্ণ

চকরিয়ায় মালবাহী ট্রাকের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নূর মোহাম্মদ (৫২) নামে একব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার বিকাল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগির শাহকাটা আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নূর মোহাম্মদ ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগির শাহকাটা গ্রামের কলিম উল্লাহর ছেলে।

প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, শুক্রবার বিকাল ৪টার দিকে কক্সবাজার মুখি মালবাহী একটি ট্রাক মহাসড়কের ডুলাহাজারা রিংভং আমতলী এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাইক্রোবাস যাত্রী নূর মোহাম্মদ গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মালুমঘাট খ্রীষ্ট্রান হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

মাইক্রোবাসের চালকসহ অপর একব্যক্তি আহত হলেও তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তবে আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি। মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. শাফায়েত হোসেন বলেন, নিহত নূর মোহাম্মদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়