আজ-কালের মধ্যে চীনা রকেটের ধ্বংসাবশেষ আছড়ে পড়বে পৃথিবীতে

আগের সংবাদ

রেড ক্রিসেন্ট রাজশাহী সিটি ইউনিটের ইফতার বিতরণ

পরের সংবাদ

গাইবান্ধায় কালবৈশাখি ঝড় গাছ চাপায় নিহত ১

প্রকাশিত: মে ৭, ২০২১ , ৯:৪৬ অপরাহ্ণ আপডেট: মে ৭, ২০২১ , ৯:৪৬ অপরাহ্ণ

গাইবান্ধার ওপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখি ঝড়ে শুক্রবার (৭ মে) সন্ধ্যায় গাছ চাপায় এক নারী নিহত হয়েছেন। নিহত নারীর নাম রাবেয়া বেগম (৫০)। তার বাড়ি গাইবান্ধা জেলা শহরের সরকারপাড়া এলাকায়। তিনি ওই এলাকার মৃত আবু মিয়ার মেয়ে। এ ছাড়া ঝড়ে জেলা শহর ও আশপাশের এলাকার অসংখ্য গাছপালা উপড়ে গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সন্ধ্যা ছয়টার দিকে হঠাৎ কালবৈশাখি ঝড় বৃষ্টি শুরু হয়। ঝড়ে জেলা শহর ও আশপাশের এলাকার অসংখ্য গাছপালা উপড়ে যায়। এসময় বাজার করতে বাড়ি সংলগ্ন হকার্স মার্কেটে অবস্থান করছিলেন রাবেয়া বেগম। ঝড় দেখে তিনি তড়িঘড়ি করে বাড়ি ফেরার পথে রেলস্টেশনের পশ্চিমে মার্কাস মসজিদেও সামনে পৌছলে একটি রেনট্রি বড় গাছের ডাল ভেঙ্গে তার ওপর পড়ে। গাছের ডালের নিচে চাপা পড়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। গাইবান্ধা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রউফ গাছ চাপায় নারী মারা যাবার বিষয়টি নিশ্চিত করেছেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়