পাঁচ সপ্তাহের মধ্যে করোনায় সর্বনিম্ন ৩৭ জনের মৃত্যু

আগের সংবাদ

বদলে যাচ্ছে করোনাভাইরাস, হয়ে উঠছে আরও ভয়ংকর

পরের সংবাদ

ইউটিউব চ্যানেল খুললেন প্রিন্স উইলিয়াম-কেট

প্রকাশিত: মে ৭, ২০২১ , ৪:৩৬ অপরাহ্ণ আপডেট: মে ৭, ২০২১ , ৪:৪৩ অপরাহ্ণ

যৌথভাবে প্রথমবারের মতো ইউটিউব চ্যানেল চালু করেছেন ব্রিটিশ রাজপুত্র প্রিন্স উইলিয়াম এবং তার স্ত্রী ডাচেস কেট উইলিয়াম। উইলিয়াম ও কেট তাদের ইনস্টাগ্রাম এবং টুইটার অ্যাকাউন্টে এ ঘোষণা দিয়েছেন। ব্রিটিশ গণমাধ্যম দ্য গার্ডিয়ান জানায়, বুধবার (৫ মে) দ্য ডিউক অ্যান্ড ডাচেস অব ক্যামব্রিজ নামের ওই চ্যানেল চালু হয়েছে । এক প্রতিবেদনে দ্য গার্ডিয়ান জানায়, উইলিয়াম এবং কেটের ওই চ্যানেলে প্রথম ভিডিওটি ২৫ সেকেন্ডের।

ভিডিওটির শুরুতেই দেখা যায়, একটি সোফায় বসে এই দম্পতি পরস্পরের সঙ্গে হাসিঠাট্টা করছেন। উইলিয়াম হাসতে হাসতে কেটকে বলছেন, চিন্তাভাবনা করে কথা বলো কিন্তু এরা সব ভিডিও করছে। কেটও উত্তরে জানান, আমি জানি।

ভিডিওটি ইউটিউবে প্রকাশ করার এক ঘণ্টার মধ্যেই ৪০ হাজারের বেশিবার দেখা হয়েছে। আর এখন পর্যন্ত ২৩ লাখের বেশিবার দেখা হয়েছে। এ ছাড়া ৩ লাখের বেশি নেটিজেন সাবস্ক্রাইব করেছেন ওই চ্যানেলটিতে। তবে কেন তারা ইউটিউব চ্যানেল করলেন সে বিষয়ে কোনো ব্যাখ্যা দেননি প্রিন্স উইলিয়াম এবং কেট।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়