×

খেলা

রিয়ালকে হারিয়ে ফাইনালে চেলসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মে ২০২১, ০৯:৫৩ এএম

রিয়ালকে হারিয়ে ফাইনালে চেলসি

রিয়াল মাদ্রিদকে সেমিফাইনালের ফিরতি লেগে ২-১ গোলে হারিয়েছে চেলসি।

 চ্যাম্পিয়ন্স লিগে গত বুধবার পিএসজিকে হারিয়ে ফাইনালে উঠেছিল ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি। বুধবার (৫ মে) রাতে রিয়াল মাদ্রিদকে সেমিফাইনালের ফিরতি লেগে ২-১ গোলে হারিয়েছে চেলসি। আগের লেগটি ড্র হয়েছিল ১-১ ব্যবধানে। দুই লেগ মিলিয়ে ৩-১ ব্যবধানে জিতে ফাইনালে পা রাখল থমাস টুখেলের শিষ্যরা।

ফাইনালে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে দুদল। স্টামফোর্ড ব্রিজে শক্তিশালী একাদশ নিয়ে খেলতে নেমেছিল রিয়াল মাদ্রিদ। দীর্ঘ দিন পর স্কোয়াডে জায়গা পেয়েছিলেন অধিনায়ক সার্জিও রামোস। শুধু ছিলেন না মিডফিল্ড মায়েস্ত্রো ফেদে ভালভার্দে। বেঞ্চে জায়গা হয়েছিল এই উরুগুইয়ানের। অথচ প্রথম লেগে তার একটু দুর্দান্ত পাসেই চেলসির বিপক্ষে একটি গোল পেয়েছিল লস ব্লাঙ্কোস টিম।

তিনি আজ ছিলেন মূলত একাদশের বাইরে। চেলসির মাঠে শুরুতে একটি গোল করেছিলেন টিমো ভার্নার। তবে অফসাইডের কারণে তার গোলটি বাতিল করে দেয়া হয়। সেই ভার্নারই চেলসিকে গোল এনে দেন ম্যাচের ২৮তম মিনিটে। তাদের দ্বিতীয় গোলটি আসে একেবারে ম্যাচের শেষ দিকে। এই গোলটি করেন ইংলিশ ফরোয়ার্ড ম্যাসন মাউন্ট। এবার উয়েফা চ্যাম্পিয়ন লিগের ফাইনাল অল ইংলিশ ফাইনালে পরিণত হয়েছে। ইংল্যান্ডের একটি ক্লাব শিরোপা জিতেছে এটা নিশ্চিত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App