শ্রীমঙ্গলে চা নিলাম অনুষ্ঠিত, সর্বোচ্চ দামে বিক্রি ‘রোজ টি’

আগের সংবাদ

শ্রমজীবীদের আর্মি রেটে রেশন, ঈদের আগে বেতন-বোনাস দেবার দাবি

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ‘সার আনতে গিয়ে নিহত’ দের পরিবার

প্রকাশিত: মে ৬, ২০২১ , ৬:০৮ অপরাহ্ণ আপডেট: মে ৬, ২০২১ , ৬:০৮ অপরাহ্ণ

১৯৯৫ সালের মার্চ মাসব্যাপী বিএনপি-জামাত জোট সরকারের আমলে ‘সার আনতে গিয়ে নিহত’ দের পরিবারের কাছে কৃষক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘র পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দেয়া হয়েছে। বৃহস্পতিবার (৬ মে) সকালে কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের নেতৃত্বে জামালপুরের শহীদ কবির ও শহীদ আব্দুল খালেক এবং টাঙ্গাইলে শহীদ আতিকের পরিবারের কাছে পৌঁছে দেয়া হয়।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, দেশের ১৬ কোটি মানুষের অন্ন যোগানোর দায়িত্ব যাদের হাতে, বিএনপি-জামায়াত ১০ কেজি সারের জন্য সেই কৃষককে গুলি করে হত্যা করেছিল। আর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা শত প্রতিকূলতার মাঝেও কৃষকদের খোঁজ খবর রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা, সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, ক্ষেত মুজুর সম্পাদক ইসহাক আলী সরকার, সহ-দপ্তর সম্পাদক সৈয়দ শওকত হোসেন সানু, জামালপুর জেলা কৃষক লীগের সভাপতি মোখলেসুর রহমান জিন্নাহ ও সভাপতি জহির উদ্দিন মাস্টার, জামালপুর জেলা কৃষখ লীগের সাধারণ সম্পাদক হুরমুজ আলী হিরু ও টাঙ্গাইল জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শামসুদ্দিনসহ জামালপুর জেলা ও টাঙ্গাইল জেলা কৃষক লীগ নেতৃবৃন্দ। এর আগে কৃষক লীগ নেতৃবৃন্দ প্রধান মন্ত্রীর নির্দেশে শহীদ কৃষক পরিবারের খোঁজ খবর নেন এবং কবর জিয়ারত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়