×

জাতীয়

রাজধানীতে ছিনতাইকারীর হাতে এক নারীর মর্মান্তিক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২১, ০১:১০ পিএম

রাজধানীতে ছিনতাইকারীর হাতে এক নারীর মর্মান্তিক মৃত্যু

রাজধানীর মুগদায় ছিনতাইকারীর হ্যাচকা টানে রিকশা থেকে পড়ে সুনিতা রানী দাস (৫০) নামে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছেন। ৩ সন্তানের জননী সুনিতা বৌদ্ধ মন্দিরে পরিচ্ছন্নকর্মীর কাজ করতেন।

বুধবার (৫ মে) ভোর ৬টার দিকে মুগদা শান্তিনগরে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসাধীন সকাল ১১ টার দিকে তার মৃত্যু হয়।

স্বজনরা জানায়, সুনিতার বাড়ির বাবার বাড়ি নারিন্দায় মনির হোসেন লেনে। আর তার স্বামী সুজন চন্দ্র দাসের বাড়ি টাঙ্গাইল জেলায়। স্বামী অসুস্থ্য ও বেকার। স্বামী ও তিন ছেলেকে নিয়ে মুগদা গোপীবাগ ৩১/২ ঋষিপাড়ায় থাকতেন তিনি। মুগদা বৌদ্ধ মন্দির সহ আরো কয়েকটি জায়গায় পরিচ্ছন্নকর্মীর কাজ করতেন।

নিহতের ছেলে রাজু চন্দ্র দাস জানান, ভোর ৬টার দিকে সুনিতা রানী ও তার বড় বোনের ছেলে সুজিতকে (৩০) সঙ্গে নিয়ে রিকশায় করে বৌদ্ধমন্দিরে যাচ্ছিল। সুজিতকেও ওই এলাকায় একটি কাজ জুটিয়ে দেওয়ার জন্য সঙ্গে নিয়ে যাচ্ছিলো। পথে মুগদা শান্তিনগর এলাকায় একটি গলিতে কয়জন ছিনতাইকারী চলন্ত রিকশা থেকে সুনিতার ভ্যানিটি ব্যাগ ধরে হ্যাচকা টান দেয়। এতে চলন্ত রিকশা থেকে রাস্তায় পড়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি। আর ছিনতাইকারীরা ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে সঙ্গে থাকা সুজিত তাকে আহত অবস্থায় ঋষিপাড়ার বাসায় নিয়ে যায়। সেখান থেকে স্বজনরা মিলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করান। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলের ২০৪ নম্বর নিউরো সার্জারি ওয়ার্ডে সকাল ১১ টার দিকে তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি মুগদা থানায় জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App