×

বিনোদন

পোস্টারেই মিথিলা-নীরবের বাজিমাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২১, ০৬:০০ পিএম

পোস্টারেই মিথিলা-নীরবের বাজিমাত

মিথিলা¬নিরব

পোস্টারেই মিথিলা-নীরবের বাজিমাত

সিনেমার জন্য এবারই প্রথম এক হলেন মিথিলা ও নীরব। তাছাড়া এবারই প্রথম সিনেমায় নাম লেখালেন মিথিলা। অনন্য মামুনের ‘অমানুষ’ সিনেমার কারণে মিথিলা ক্যারিয়ারে এক নতুন অধ্যায় যুক্ত হলো। তবে সিনেমায় নাম লেখানো কিংবা নিরবের সঙ্গে জুটি বাঁধা পুরনো খবর।

নতুন খবর হলো, মঙ্গলবার রাতে অন্তর্জালে প্রকাশিত হয় এ সিনেমার প্রথম পোস্টার। যেখানে নিরবের ক্ষত গলা, ছোট চুল, গলায় তাবিজ, চোখে কাজল, গায়ে খাকি পোশাক, কোমরে পিস্তলসহ অন্যরকম চাহনি এবং পেছনে বিদ্যুৎ চমকানোর মতো উঁকি দিচ্ছেন মিথিলা। তার হাতে রয়েছে আকাশের দিকে তাক করা পিস্তল। চারপাশে ঘন সবুজ জঙ্গল। যার থেকে ধারণা করা হচ্ছে গল্পটি প্রেম কিংবা বনদস্যুকে কেন্দ্র করে গড়ে উঠেছে।

পোস্টারটি প্রকাশিত হতেই মুগ্ধ করেছে সিনেমাপ্রেমীদের। প্রশংসায় ভাসছেন নির্মাতা অনন্য মামুন। এদিকে সিনেমা নিয়ে নির্মাতা জানান, করোনাকালে ঢাকা টু বান্দরবানে টানা ১৬ দিন শুটিং করেছেন তারা। এখনো বাকি আছে এক সপ্তাহের কাজ। তাও সেরে ফেলবেন দ্রুত। তবে পরিশ্রমের একটা প্রতিচ্ছবি সবাইকে জানান দেবার জন্যই তাদের এই পোস্টার প্রকাশ। যেন ঈদুল আযহা পর্যন্ত ছবিটির জন্য আগ্রহ জমে থাকে দর্শকদের। অর্থাৎ আগামী ঈদুল আযহাতে এটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতা।

পোস্টার প্রকাশের পর থেকে দারুণ সাড়া পাওয়া নিয়ে নিরব বললেন, ‘আমি আর মিথিলা ভালো বন্ধু। ফলে নায়িকার নখরামি, নায়কের ভাব- এসব ছিলো না শুটিংয়ে। পুরো কাজটিতে সেই আন্তরিকতার ছাপ দেখতে পাবেন। পোস্টারে যার খানিক প্রতিচ্ছবি রয়েছে। তবে ছবিটিকে ঘিরে আরো অনেক রহস্য জমা আছে। যেটা সামনে প্রকাশ করব ধারাবাহিকভাবে।’

‘অমানুষ’ ছবিতে মিথলা-নিরব ছাড়া আরো অভিনয় করছেন রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, শাহেদ আলী সুজন, নওশাবা, আনন্দ খালেদ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App