ঈদের ছুটিতে চাকরিজীবীদের কর্মক্ষেত্রে থাকতে হবে

আগের সংবাদ

ঈদে ৪ দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর

পরের সংবাদ

হজ্জ করানোর ফাঁদে টাকা হাতিয়ে নেয়া প্রতারক গ্রেপ্তার

প্রকাশিত: মে ৫, ২০২১ , ২:২৬ অপরাহ্ণ আপডেট: মে ৫, ২০২১ , ২:২৬ অপরাহ্ণ

ধর্ম মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মকর্তা ও এমপির এপিএস পরিচয়ে ধর্মপ্রাণ মুসল্লি ও ঈমামদের সরকারি ব্যবস্থাপনায় হজ্জ করানোর ফাঁদে টাকা হাতিয়ে নেয়া এক প্রতারককে গ্রপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। তার নাম নজরুল ইসলাম। মঙ্গলবার ভোরে খুলনা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২টি মোবাইল, ৩টি সিম ও সাড়ে ৫ হাজার টাকা জব্দ করা হয়েছে।

ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বুধবার (৫ মে) ডিবি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়ে বলেন, এখন হজ্জ মৌসুম চলছে। যারা সরকারি খরচে হজ্জ করতে ধর্ম মন্ত্রনালয়ে আবেদন করেছেন, তাদের নিবন্ধনের কথা বলে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিতো গ্রেপ্তার নজরুল। বিশেষ করে ধর্মপ্রাণ মুসল্লি ও ঈমামরাই ছিলো তার টার্গেট। ধর্ম মন্ত্রণালয় থেকে নিবন্ধনকারীদের তালিকা না পেলে এ প্রতারণা সম্ভব নয়। মন্ত্রণালয়ের কেউ এ ঘটনায় জড়িত কিনা তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি এ চক্রে আর কেউ আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়