লালমনিরহাটে ট্রাকচাপায় ২ জনের মৃত্যু

আগের সংবাদ

ভারতে মৃত্যুর রেকর্ড, ৩ দিন পর বাড়ল দৈনিক আক্রান্তের সংখ্যা

পরের সংবাদ

রায়হান হত্যা: এসআই আকবরসহ ৬ জনের বিরুদ্ধে চার্জশিট

প্রকাশিত: মে ৫, ২০২১ , ১১:৩২ পূর্বাহ্ণ আপডেট: মে ৫, ২০২১ , ১১:৪২ পূর্বাহ্ণ

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে মাদক ব্যবসায়ী ট্যাগ দিয়ে ‘নির্যাতন’ চালিয়ে রায়হান আহমদ নামের এক নিরিহ যুবককে হত্যা করায় এসআই আকবরসহ ৬ জনকে আসামিকরে চার্জশিট দাখিল করেছে পুলিশ। পিবিআই সিলেটের পুলিশ সুপার মো. খালেদুজ্জামান জানিয়েছেন, আদালতে চার্জশিট জমা দিয়ে প্রেস ব্রিফিং করা হবে।

বুধবার (৫ মে) সিলেট মুখ্য মহানগর হাকিম আদালতে রায়হান আহমদ হত্যা মামলার চার্জশিট দাখিল করেন পিবিআই পরিদর্শক আওলাদ হোসেন।

গত বছরের ১১ অক্টোবর রাতে নগরীর কাষ্টগড় এলাকা থেকে তুলে নিয়ে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে হত্যা করা হয় রায়হানকে। পরে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, ছিনতাই করতে গিয়ে গণপিটুনিতে রায়হান মারা গেছেন।

পরে পুলিশ হেফাজতে মৃত্যুর অভিযোগে ১২ অক্টোবর তার স্ত্রী তাহমিনা আক্তার তান্নী বাদী হয়ে সিলেট কোতোয়ালি থানায় হত্যা মামলা করেন। এ ঘটনায় বিভিন্ন পর্যায়ে একজন ইন্সপেক্টরসহ ৯ জনকে বরখাস্ত করা হয়। মামলায় গ্রেপ্তার হওয়া ছয়জন বর্তমানে কারাগারে রয়েছেন। তারা হলেন- বন্দরবাজার পুলিশ ফাঁড়ির তৎকালীন ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়া, টুআইসি এসআই হাসান আলী, এএসআই আশেক ই এলাহী, কনস্টেবল হারুনুর রশিদ, কনস্টেবল টিটু চন্দ্র দাস ও ছিনতাইয়ের অভিযোগকারী সাইদুর শেখ। এই আসামিরা ছাড়াও এসআই আকবরকে পালাতে সহায়তাকারী কথিত সাংবাদিক আব্দুল্লাহ আল মামুনকেও চার্জশিটভুক্ত করা হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়