×

বিনোদন

বাবার সঙ্গে দীপিকাও করোনায় আক্রান্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২১, ০৬:০১ পিএম

বাবার সঙ্গে দীপিকাও করোনায় আক্রান্ত
বাবার সঙ্গে দীপিকাও করোনায় আক্রান্ত

দীপিকা পাড়ুকোনের বাবা ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন

করোনার থাবায় একে একে আক্রান্ত হয়েছেন ফিল্ম ইন্ডাস্ট্রির অসংখ্য তারকা। এবার করোনা আক্রান্ত হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। দীপিকার বাবা, মা এবং বোন তিন জনের করোনা রিপোর্টও পজিটিভে। বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি রয়েছেন দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন। আর দীপিকা আপাতত বেঙ্গালুরুর বাড়িতেই রয়েছেন পরিবারের সঙ্গে।

প্রকাশ পাড়ুকোনের ঘনিষ্ঠ বন্ধু বিমল কুমার পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, বিগত ১০ দিন আগে প্রকাশ, তার স্ত্রী উজালা এবং তাদের দ্বিতীয় সন্তান অনিশার শরীরে নানা উপসর্গ দেখা দিচ্ছিল। তারা টেস্ট করতেই রিপোর্ট পজিটিভ আসে।

তিনি আরো বলেন, ‘এরপর তারা আইসোলেশনে চলে যান। তবে এক সপ্তাহ পরেও প্রকাশের জ্বর কমেনি। তাই গত শনিবার তাকে বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়। প্রকাশ এখন ঠিক আছে। ওর সমস্ত প্যারামিটার ঠিক আছে। ওর স্ত্রী, ছোট কন্যা বাড়িতে রয়েছে এবং আশাবাদী ২-৩ দিনের মধ্যে ছাড়া পেয়ে যাবে।’

বিশ্ব ব্যাডমিন্টন অঙ্গনে শ্রদ্ধেয় ব্যক্তিত্ব প্রকাশ পাড়ুকোন। ১৯৮০ সালে ভারতীয় হিসেবে প্রথমবার অল ইংল্যান্ড চ্যাম্পিয়ানশিপের খেতাব জিতেছিলেন তিনি। ১৯৭০ থেকে ৮০ দশকে যখন ভারতের হয়ে খেলতেন, তখন তিনি একজন রোল মডেল হিসেবে পরিচিত ছিলেন। ১৯৮৩ সংস্করণে ব্রোঞ্জ জয়ের পর প্রকাশ পাড়ুকোনই প্রথম ভারতীয় যিনি বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদক জিতেছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App