×

সারাদেশ

দিরাই পৌর মেয়রকে সংবর্ধনা দিল পাবলিক গ্রুপ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২১, ১০:৫২ পিএম

দিরাই পৌর মেয়রকে সংবর্ধনা দিল পাবলিক গ্রুপ

রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিরা। ছবি: ভোরের কাগজ

সুনামগঞ্জের দিরাইয়ের নবনির্বাচিত পৌর মেয়র বিশ্বজিৎ রায় ও সংগঠনের উপদেষ্টা ফ্রান্স প্রবাসী ছালিক আহমদকে সংবর্ধনা এবং ১৪তম রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছে সমাজ সেবামূলক সেচ্ছাসেবী সংগঠন দিরাই থানা পাবলিক গ্রুপ।

মঙ্গলবার (৪ মে) দিরাই থানা রোডের রুপসী বাংলা স্পেশাল রেষ্টুরেন্টের হল রুমে বেলা ৫ টায় সংগঠনের উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী মোসলেহ উদ্দিন চৌধুরী মিলনের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক শাব্বির আহমদ সরদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন নবনির্বাচিত দিরাই পৌর মেয়র বিশ্বজিৎ রায়, দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, সাংবাদিক জিয়াউর রহমান লিটন, সুরমা কলেজের প্রভাষক মোস্তাহার মিয়া মোস্তাক, সাংবাদিক জাকারিয়া হোসেন জোসেফ, মাওলানা আবিদুর রহমান।

রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন আরিফুল ইসলাম তানভীর, দ্বিতীয় স্থানে আছেন সুফিয়ান সরদার মিলাদ ও ৩য় স্থান অর্জন করেন উমেদ আলী। পরে সংবর্ধিত অতিথি ও তাদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

সংবর্ধনা ও পুরস্কার বিতরণ শেষে সংগঠনের উপদেষ্টা এরশাদ আহমেদ পিতার মৃত্যুতে রুহের মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ অর্থ সম্পাদক লোকমান আহমদ, তথ্য প্রযুক্তি সম্পাদক রুম্মান আহমদ, ক্রীড়া সম্পাদক শাফিউল করিম, সহ সাংস্কৃতিক সম্পাদক আমজাদ সরদার, পরিবেশ বিষয়ক সম্পাদক লিমন আহমেদ, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক সায়েম আহমদ, সহ সমাজকল্যাণ সম্পাদক ইজাজুর রহমান ফাহিম প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App