×

বিনোদন

টিকটকে 'ডেঞ্জার' মিম 'কামিং'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২১, ০৩:১১ পিএম

টিকটকে 'ডেঞ্জার' মিম 'কামিং'

বিদ্যা সিনহা মিম

টিকটকে 'ডেঞ্জার' মিম 'কামিং'

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম। টালিউড-ঢালিউড দুই ইন্ডাস্ট্রিতেই অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন মিম। করোনাকালীন তিনিও ব্যস্তহীন। আর এই সময়েই তিনি হাজির হলেন টিকটকে। 'ডেঞ্জার কামিং' শিরোনামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। আর সেই ভিডিও শেয়ার হতে না হতেই ভাইরাল হয়েছে। মন্তব্যের ঘরে ভক্তদের মন্তব্য ভরে যাচ্ছে প্রতিনিয়ত। এদিকে সেই ভিডিও মিম তার ফেসবুক ভেরিফাইড পেজেও শেয়ার করেছেন। সেখানে ভক্তদের উপচে পড়া মন্তব্য।

বড়পর্দার তারকাদের এখন জনপ্রিয়তা টিকটক, লাইকি সহ বিভিন্ন সামাজিক মাধ্যমে। স্বল্পদৈর্ঘ্যের ভিডিও এবং তার সঙ্গে বিভিন্ন কৌতুকাভিনয় -আর তাতেই তারকাভিনেতারা জনপ্রিয়তা পাচ্ছেন অনেক বেশি। করোনা ভাইরাসের প্রকোপে গত বছর থেকেই বেহাল দশা সিনেমা ইন্ডাস্ট্রির। কাজের চাপ নেই তেমন একটা। আর এই চাপহীন সময়েই টিকটক, লাইকি সহ সামাজিক মাধ্যম গুলোতে ব্যস্ত সময় কাটাচ্ছেন তারকারা। বলিউড তারকারা ইন্সটাগ্রাম কিংবা টুইটার -ফেসবুকে ভিডিও বার্তা শেয়ার করে থাকলেও টিকটক কিংবা লাইকি জনপ্রিয় টলিউড, ঢালিউডের তারকাদের কাছে। এই দুই ইন্ডাস্ট্রির তারকাগণ অন্যের সংলাপের সঙ্গে ঠোঁট মিলিয়ে নানা অঙ্গভঙ্গি করে ভিডিও নির্মাণ করে শেয়ার করছেন ভক্তদের সঙ্গে। আর সে সব ভিডিও রাতারাতি ভাইরাল হচ্ছে।

প্রসঙ্গত, সিনেমায় ব্যস্ত হওয়ার পর টেলিভিশন নাটক থেকে সাময়িক বিরতি নেন বিদ্যা সিনহা মিম। তবে এবারের ঈদে তাকে টিভি নাটকে আবারও দেখা যাবো। এদিকে 'পরাণ' শিরোনামের সিনেমা সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App