×

জাতীয়

আদালতে মামুনুল, আবারও রিমান্ড আবেদন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২১, ১২:৩০ পিএম

হেফাজত নেতা মামুনুল হককে মঙ্গলবার (৪ মে) আদালতে তোলা হয়েছে। আরও একাধিক মামলায় রিমান্ড আবেদনও করা হবে বলে জানিয়েছে পুলিশ। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে কড়া নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে পুলিশ।

সকাল থেকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের আশপাশের এলাকা ঘিরে সাধারণ লোকজনের চলাফেরা নজরদারি ও তল্লাশি করা হচ্ছে। আদালতে আইনজীবী ও বিচারপ্রার্থীদেরও তল্লাশির আওতায় রাখা হয়েছে।

দেখা গেছে, রায়সাহেব বাজার মোড় থেকে পুলিশ টহল বসানো হয়েছে। প্রয়োজন ছাড়া কাউকে সংশ্লিষ্ট এলাকায় যেতে দেওয়া হচ্ছে না। আর চিফ মেজিস্ট্রেট আদালত এলাকায় যেতে হলে যথাযথ কারণ দেখিয়ে যেতে হচ্ছে।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালতে চলতি বছরের মার্চে বায়তুল মোকাররমে হেফাজতের তাণ্ডবের ঘটনায় পল্টন থানায় করা পৃথক দুই মামলায় তাকে ১৭ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন পুলিশ। ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

রিসোর্ট কাণ্ডের পর থেকে বেশ কিছুদিন ধরেই আলোচনায় হেফাজত নেতা মামুনুল হক। রাজধানীর মোহাম্মদপুর তার মাদ্রাসা থেকে গ্রেপ্তারের পর একাধিক মামলায় তাকে রিমান্ডে নেওয়া হয়। ২০১৩ সালে মতিঝিলের শাপলা চত্বরে হেফাজতের তাণ্ডবের ঘটনায়ও মামলা রয়েছে তার বিরুদ্ধে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App