×

পুরনো খবর

জৈন্তাপুরে ট্রাকের চাকায় পিষ্ট, নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মে ২০২১, ১০:১০ এএম

সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিন যুবক নিহত হয়েছেন। নিহতদের একজন পিকআপ চালক ও অপর দুজন মোটরসাইকেল আরোহী বলে জানা গেছে। রবিবার (২ মে) উপজেলার সেন্ট্রাল জৈন্তা হাই স্কুলের খেলার মাঠের সম্মুখের রাস্তায় গভীর রাতে এ দূর্ঘটনা ঘটে। জৈন্তাপুর মডেল থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে সকালে একই উপজেলার ফেরিঘাট এলাকায় অটোরিকশাকে ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৪ জনসহ মোট ৫ জন নিহত হন।

স্থানীয় এবং পুলিশ সূত্র জানায়, দরবস্ত রাস্তার প্রবেশমুখে একটি ওয়ার্কশপে গাড়ি মেরামতের কাজ চলছিল। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ইট বোঝাই একটি ট্রাক ওয়ার্কশপের ভেতর ঢুকে পড়ে। এতে ট্রাক চাপায় ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহত হন আরও দুইজন। নিহতদের একজন ওয়ার্কশপের মালিক সুহেল আহমদ। অপরজন হলেন- কানাইঘাট উপজেলার গাছবাড়ি এলাকার আশিক আহমদ। তিনি পিকআ্প ভ্যানের চালক। এ দুর্ঘটনায় আরও একজন নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে ছুটে যায়। রাত ২টায় এ রিপোর্ট লেখার সময় হতাহতদের উদ্ধার কাজ চলছে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দস্তগীর আহমেদ বলেন, দুর্ঘটনায় ৩ জন নিহত ও দুজন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধারের কাজ চলছে।

নিহতরা হলেন- জৈন্তাপুরের রূপচেঙ গ্রামের সাদিয়া বেগম (৩৫), তার চার মাসের শিশু সন্তান শাহাদত হোসেন, মেয়ে সাবিয়া বেগম (৭), সাদিয়া বেগমের ননদ হাবিবুন্নেছা (৩৩) ও উপজেলার পাখিবিল গ্রামের অটোরিকশা চালক হোসেন আহমদ (৩৫)। এই দুর্ঘটনায় আহত হন নিহত সাদিয়া বেগমের ভাসুর মো. জাকারিয়া (৫০) ও ভাসুরের স্ত্রী হাসিনা বেগম (৪০)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App