বিধানসভা নির্বাচন: পাঁচ রাজ্যের তিনটিতে ফুটেনি পদ্ম

আগের সংবাদ

সর্বনাশা পদ্মা: বাল্কহেড ও স্পিডবোট সংঘর্ষে নিহত ২৬

পরের সংবাদ

রোনালদোর সাত মিনিটের ঝড়ে উড়ে গেল উদিনেসে

প্রকাশিত: মে ৩, ২০২১ , ১:৫৫ পূর্বাহ্ণ আপডেট: মে ৩, ২০২১ , ১:৫৯ পূর্বাহ্ণ

প্রায় এক দশক ধরে ইতালিয়ান সিরিয়ায় আধিপত্য চালানোর পর এবার নিজেদের সিংহাসন হারিয়েছে জুভেন্তাস। এবারের মৌসুমটা একেবারে যাচ্ছেতাই গেছে তাদের। হাত থেকে ফসকে গেছে সিরিয়ার শিরোপা, চ্যাম্পিয়নস লিগ থেকেও বিদায় নিতে হয়েছে অনেক আগে। এখন তাদের লড়াইটা চলছে সিরিয়ায় শীর্ষ চারে থাকা ও আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেয়ার। আর এই লড়াইয়ে রবিবার রাতে তারা খেলতে নামে উদিনেসের বিপক্ষে। তবে মৌসুমের শেষ দিকে এসে রবিবার রাতে বড় রকমের এক ধাক্কাই খেতে বসেছিল ওল্ড লেডিরা। তবে সেই ধাক্কা থেকে জুভেন্টাসকে বাঁচিয়ে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নিজ দলকে তিনি পাইয়ে দিয়েছেন ২-১ গোলের ব্যবধানের জয়।

উদিনেসের বিপক্ষে মাত্র ১০ মিনিটের সময় মলিনার গোলে পিছিয়ে গিয়েছিল ওল্ড লেডিরা। ম্যাচের ৮০ মিনিট পর্যন্ত এই গোল শোধ করতে পারেনি তারা। অবশেষে ম্যাচের ৮৩ মিনিটের সময় পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরান রোনালদো। জুভেন্টাস পেনাল্টি পায় রোনালদোর কল্যাণেই। ম্যাচের ৮২ মিনিটের সময় রোনালদোর ফ্রি কিক রদ্রিগো দি পলের হাতে লাগলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। এরপর ৮৯ মিনিটের সময় গোলবারের খুব কাছ থেকে হেড করে দলকে পূর্ণ তিন পয়েন্ট এনে দেন সিআরসেভেন।

এখন পর্যন্ত ৩৪ ম্যাচ খেলে ৬৯ পয়েন্ট সংগ্রহ করেছে জুভেন্টাস। এর মাধ্যমে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে তারা। বর্তমানে দ্বিতীয় স্থানে রয়েছে আটালান্টা। তাদের পয়েন্টও জুভেন্টাসের সমান ৬৯। কিন্তু তারা গোল ব্যবধানে এগিয়ে থাকায় দ্বিতীয় স্থানে রয়েছে। আর চতুর্থ স্থানে রয়েছে এসি মিলান। তাদের পয়েন্টও ৬৯। আর পঞ্চম স্থানে রয়েছে নাপোলি। তারা জুভেন্টাসের চেয়ে দুই পয়েন্টের ব্যবধানে পিছিয়ে আছে। এখন লীগে আর চারটি করে ম্যাচ খেলবে এই দলগুলো। চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেয়ার জন্য জুভেন্টাসের জন্য বাকি চারটি ম্যাচই বেশ গুরুত্বপূর্ণ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়