মিয়ানমারে সামরিক হেলিকপ্টার ভূপাতিত: দাবি কেআইএয়ের

আগের সংবাদ

বুধবার তৃতীয়বার মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন মমতা

পরের সংবাদ

আগামী ৬ তারিখের মধ্যে আমাকে হত্যা করা হবে: কাদের মির্জা

প্রকাশিত: মে ৩, ২০২১ , ৬:১৮ অপরাহ্ণ আপডেট: মে ৩, ২০২১ , ৬:১৯ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে ফের তোলপাড় সৃষ্টি করেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। ওই স্ট্যাটাসে তিনি আশংকা প্রকাশ করেছেন, নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরী দুবাই অবস্থান করে আগামী ৬ তারিখের মধ্যে তাকে ও তার ছেলেকে হত্যা করা হবে। সোমবার (৩ মে) দুপুর ২ টা ৩৩ মিনিটের সময় কাদের মির্জার ফেসবুকে নিজের আইডিত থেকে এমন স্ট্যাটাস দেওয়ার মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।

স্ট্যাটাসে কাদের মির্জা লিখেন, ‘একরামুল করিম চৌধুরী দুবাই অবস্থান করে আমি ও আমার সন্তানকে আগামী ৬ তারিখের মধ্যে হত্যা করবে। ইতিমধ্যে এই হত্যার মিশন বাস্তবায়ন করার জন্য ৩ টি একে ৪৭ ক্রয় করা হয়েছে। আমি সত্যের পথে আছি থাকবো, সাহস করে সত্য কথা বলে যাবো । আল্লাহ ছাড়া আমি কাউকে ভয় করি না। আমি অন্যায়ের কাছে মাথা নত করবো না।’

নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরী দুবাই অবস্থান করছেন। তাই এ বিষয়ে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সাথে স্থানীয় উপজেলা আওয়ামী লীগের দ্বন্দ্ব-সংঘাত চলে আসছে। এর জের ধরে সংঘর্ষে তরুণ সাংবাদিক মুজাক্কিরসহ দু’জনের মৃত্যু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়