×

পুরনো খবর

মামুনুল হকের ২৪ দিনের রিমান্ড আবেদন, শুনানি ৯ মে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মে ২০২১, ০২:২৪ পিএম

হেফাজতে ইসলাম নেতা মামুনুল হকের ২৪ দিনের রিমান্ড চেয়েছে সোনারগাঁও থানা পুলিশ। রবিবার (২ মে) নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় করা পৃথক তিন মামলায় এ রিমান্ড চাওয়া হয়। আদলতে এই রিমান্ড শুনানি হবে ৯ মে।

মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার করা  ধর্ষণ মামলায় ১০ দিন, রয়েল রিসোর্টে হামলায় ঘটনায় মামলায় ৭ দিন এবং উপজেলা আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুরের মামলায় ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। এ মামলাগুলোতে মামুনুলকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, মামুনুল হককে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য এসব রিমান্ড চাওয়া হয়েছে।

এর আগে গত ৩০ এপ্রিল প্রলোভন, প্রতারণা, নির্যাতনের অভিযোগ এনে হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মামুনুল হকের বিরুদ্ধে মামলা করেন তার দাবি করা দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা।

মাওলানা মামুনুল হককে গত ১৮ এপ্রিল মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে ২০২০ সালে দায়ের হওয়া মোহাম্মদপুর থানার একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এরপর পল্টন ও মতিঝিল থানার পৃথক দুটি মামলায় গ্রেপ্তার দেখানো হয় তাঁকে। ওই দুই মামলায় আবার তাঁকে মোট সাত দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App