×

খেলা

তাইজুলের পর মিরাজের আঘাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মে ২০২১, ১২:৫০ পিএম

তাইজুলের পর মিরাজের আঘাত

ম্যাথিউজকে আউট করার পর মুশফিকের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেন তাইজুল।

পাল্লেকেলেতে আজ রবিবার দ্বিতীয় টেস্টের চতুর্থ দিন টাইগারদের সামনে বড় লক্ষ্য দাঁড় করানোর পরিকল্পনা নিয়ে ব্যাটিং করছে স্বাগতিক শ্রীলঙ্কা। সেই লক্ষ্যে শুরুটা ভালোই করেছিল তারা। কিন্তু টাইগার স্পিনার তাইজুল ইসলাম দিনের শুরুতে আঘাত করার পরেই বল হাতে ভেলকি দেখান মেহেদী হাসান মিরাজ।

গতকাল শনিবার ৭ ওভার ব্যাটিং করে ২ উইকেট হারিয়ে ১৭ রান করেছিল স্বাগতিকরা। এমনকি আজ শুরু থেকেই আক্রমণাত্মক খেলার ইঙ্গিত দেন দুই অপরাজিত ব্যাটসম্যান করুনারাত্নে ও ম্যাথিউজ।

তবে লঙ্কান ব্যাটসম্যান ম্যাথিউজকে বেশিক্ষণ ক্রিজে টিকে থাকতে দেননি তাইজুল। ইনিংসের ১৪তম ওভারের তৃতীয় বলে ম্যাথিউজকে শর্ট লেগে দাঁড়ানো ইয়াসির আলি রাব্বির হাতে ক্যাচে পরিণত করে সাজঘরে পাঠান তাইজুল। আউট হওয়ার আগে ৩৫ বলে ১২ রান করেন ম্যাথিউজ। এরপর দলীয় ১১২ রানে লঙ্কান অধিনায়ক করুনারত্নেকে সাজঘরে ফেরান সাইফ। আউট হবার আগে তিনি ৭৮ বল মোকাবেলা করে ৬৬ রান করেন। এরপর বল হাতে নিয়ে চমক দেখান মিরাজ। দলীয় ১২৪ রানে ডি সিলভাকে কে আউট করেন মিরাজ।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ১৫২ রান তুলেছে শ্রীলঙ্কা। স্বাগতিকরা ৩৯৪ রানের লিড পেয়েছে। উইকেটে অপরাজিত আছেন নিশাঙ্কা ২০ ও ডিকওয়েলা ৯ রান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App