নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

নাটকের পর নাটক, অবশেষে নন্দীগ্রামে জয়ী শুভেন্দু

পরের সংবাদ

হার স্বীকার বিজেপির, মমতাকে অভিনন্দন রাজনাথ-নির্মলার

প্রকাশিত: মে ২, ২০২১ , ৮:২১ অপরাহ্ণ আপডেট: মে ২, ২০২১ , ৮:২১ অপরাহ্ণ

বিজেপি নেতা তথা কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং অভিনন্দন বার্তা পাঠালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে। রবিবার ভোট গণনায় মমতাজর বিপুল জয়ের আভাস পাওয়ার পরই এক টুইট বার্তায় রাজনাথ সিং লেখেন, ‘পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের জয়ের জন্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যাকে অভিনন্দন। তাঁর পরবর্তী শাসনকালের জন্য শুভেচ্ছা।’ টুইট করে অভিনন্দন বার্তা দেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমনও।

এদিন টানটান উত্তেজনার মধ্য দিয়ে ভোট গণনা শুরু হতেই স্পষ্ট হতে থাকে তৃণমূলের জয়। এরই মাঝে অবশ্য নন্দীগ্রামে মমতা বনাম শুভেন্দুর লড়াই গড়ায় শেষ রাউন্ড পর্যন্ত। একবার মমতার জয়ের খবর আসে তো আবার শুভেন্দুর জয়ের খবর আসে গণমাধ্যমে। শেষ পর্যন্ত এ আসনের ভোটের ফল স্থগিত হয়ে যায়। পরে আবার গণনা করা হবে বলে ঘোষণা আসে।

অন্যদিকে তৃণমূলের জয় নিশ্চিত হয়ে গিয়েছিল দুপুর গড়তেই। প্রাথমিক গণনা থেকেই স্পষ্ট হয়ে যায় যে দুইশর বেশি আসন নিয়ে ভূমিধস জয় পেতে যাচ্ছে তৃণমূল কংগ্রেস। এই জয় স্পষ্ট হতেই সর্বভারতীয় নেতৃত্ব অভিনন্দন জানাতে থাকেন মমতাকে। টুইট করে অভিনন্দন জানান অখিলেশ যাদব, অরবিন্দ কেজরিওাল, শরদ পাওয়াররা।

শরদ পাওয়ার টুইটারে লেখেন, অভিনন্দন মমতা বন্দ্যোপাধ্যায় আপনার অসাধারণ জয়ের জন্য! আসুন আমরা জনকল্যাণে এবং সম্মিলিতভাবে করোনা মহামারী মোকাবিলায় আমাদের কাজ চালিয়ে যাই।

অরবিন্দ কেজরিওয়াল টুইট বার্তা লেখেন, এই ল্যান্ডস্লাইড জয়ের জন্য দিদি আপনাকে অভিনন্দন। কি লড়াই! অভিনন্দন পশ্চিমবঙ্গের জনগণকে। এছাড়া মমতাকে অভিনন্দন বার্তা পাঠান সঞ্জয় রাওয়াতও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়