দ্বিতীয় ডোজ নেওয়ার পরেও আমতলীর ইউএনও’র করোনা পজিটিভ!

আগের সংবাদ

‘খেলা হচ্ছে তো?’ বলে বিজেপিকে খোঁচা দিলেন মিমি

পরের সংবাদ

ভবানীপুরে তৃণমূল জেতায় বাবাকে মনে পড়ছে স্বস্তিকার

প্রকাশিত: মে ২, ২০২১ , ৯:৩৯ অপরাহ্ণ আপডেট: মে ২, ২০২১ , ৯:৩৯ অপরাহ্ণ

ভবানীপুর কেন্দ্রে এগিয়ে আছেন তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। বেশ ভালো সংখ্যার ভোটে পিছিয়ে বিজেপি-র তারকা প্রার্থী রুদ্রনীল ঘোষ ও বাম-কংগ্রেস-ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের (আইএসএফ) তরফে এই কেন্দ্রে দাঁড়ানো কংগ্রেসের প্রার্থী মহম্মদ সাদাব খান।

ভাবনীপুরের ফলাফল তৃণমূলের পক্ষে যাওয়ার পরেই একটি টুইট করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনেত্রী নিজের টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘আজ আমি বাবাকে খুব মিস করছি। মিস করছি ‘ভবানিপুরের গালি’। মিস করছি ওঁর সেই আনন্দেভরা বিদ্রুপ। অসংখ্য ফোন কল যা তিনি করতেন অন্য মতাদর্শের মানুষকে উপহাস করার জন্য। ওঁর সম্মানেই আজ আমার বাড়ির সমস্ত ঘরের টিভির ভলিউম রয়েছে ৯০-তে।’

২০২০ সালের ১১ মার্চ মারা যান স্বস্তিকা মুখোপাধ্যায়ের বাবা অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও দাপটের সঙ্গে অভিনয় করে গিয়েছেন তিনি। তপন সিংহের ‘রাজা’ ছবি দিয়ে তাঁর বড়পর্দায় অভিনয়ের শুরু। হারমোনিয়াম’, ‘সংসার সীমান্তে’, ‘গণদেবতা’-সহ অজস্র ছবিতে কাজ করেছেন তিনি।

রাজনীতি নিয়ে সেভাবে কখনোই মন্তব্য করেন না স্বস্তিকা। বরং, এসব থেকে দূরত্ব বজায় রেখে চলতেই পছন্দ করেন। তবে, আর পাঁচটা বাঙালির মতো ভোট নিয়ে উন্মাদনা তো থাকেই! কোন কেন্দ্রে কোন দল জিতছে, কোন দল হারছে, তা কে না জানতে চায়। পাশাপাশি, যেখানে চলতি বছরের বিধানসভা ভোটে লড়েছেন তাঁর বেশকিছু সহকর্মী!

আপাতত স্বস্তিকার এই টুইট ভাইরাল। অনেক নেটাগরিকই জানিয়েছেন, তাঁরাও অভিনেত্রীর মতোই সপরিবারে টিভির সামনে বসে চুটিয়ে উপভোগ করছেন ভোটের ফলাফল।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়