×

সারাদেশ

ফেসবুক নিয়ে শালিশ, নারীকে মারধর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০২১, ০৪:১৩ পিএম

ফেসবুক নিয়ে শালিশ, নারীকে মারধর
ফেসবুক নিয়ে শালিশ, নারীকে মারধর

গ্রাম্য শালিশ ও মারধরে আহত নারী

টাঙ্গাইলের নাগরপুরে ফেসবুককে কেন্দ্র করে শালিশ বৈঠকে নারীকে মারপিটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নারী পুরুষসহ ৩ জন আহত।

শনিবার (১ মে) বিকালে উপজেলার মীরনগর গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগীরা ৯৯৯ এ ফোন দিলে নাগরপুর থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে তাদের উদ্ধার করেন। পরে গ্রামবাসীরা আহতদের নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে থানায় অভিযোগ করলেও আসামিদের গ্রেপ্তারে পুলিশের তেমন ভূমিকা নেই বলে অভিযোগ উঠেছে।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, গত ২২ এপ্রিল বৃহস্পতিবার ফেসবুক আইডি হ্যাক করাকে কেন্দ্র করে বিবাদীরা শফিকুলের বাড়ি গিয়ে মহিলাদের মারপিট করে। ভূক্তভোগীরা ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সহযোগিতা চায়। তাদের চিৎকারে এলাকাবাসী ও পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নাগরপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় গত ২৪ এপ্রিল শনিবার ইউপি সদস্য হেলালের সভাপতিত্বে ও সাবেক ইউপি সদস্য মো. মজিবর রহমানে পরিচলনায় বিকালে শালিশ বৈঠক বসে। শালিশ বৈঠকে বিবাদীরা পরিকল্পিতভাবে শত শত মানুষের সামনে ২ নারীকে মারপিট করে। মারপিটের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরে। এ ঘটনায় নাগরপুর থানায় একটি অভিযোগ করলে পুলিশ এখন পর্যন্ত আসামীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করেনি বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারের।

এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি মেডিকেল রিপোর্ট হাতে পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শালিশ বৈঠকের সভপতি ইউপি সদস্য হেলাল ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, অনাকাক্ষিতভাবে ঘটনাটি ঘটেছে। শালিশ বৈঠকে তারা মারপিট করবে এটা জানলে মিমাংসায় বসতাম না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App