×

খেলা

পাঞ্জাব কিংসের কাছে পাত্তা পেল না ব্যাঙ্গালোর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০২১, ০৯:২১ এএম

পাঞ্জাব কিংসের কাছে পাত্তা পেল না ব্যাঙ্গালোর

পাঞ্জাব কিংসের বিপক্ষে শুক্রবার ৩৪ বল থেকে ৩৫ রান করেন বিরাট কোহলি

দারুণ জমে উঠেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। ভারতে করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় অনেকে আইপিএল বন্ধ করার পক্ষে মত দিলেও ভারতীয় ক্রিকেট বোর্ড সে পথে হাঁটেনি। আইপিএলের মাঠে যেহেতু দর্শক সমাগম নেই তাই তারা খেলা চালিয়ে নেয়ার পক্ষে অনড় রয়েছেন। শুক্রবার রাতে আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরকে ৩৪ রানে হারিয়েছে লোকেশ রাহুলের পাঞ্জাব কিংস।

প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান সংগ্রহ করে পাঞ্জাব কিংস। টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা খ্যাত ক্রিস গেইল অনেকদিন পর পাঞ্জাবের সমর্থকদের মন জয় করেছেন।  শুক্রবার ২৪ বলে ৪৬ রান সংগ্রহ করেন তিনি। তার ইনিংসে ৬ টি  চারের মার  এবং দুটো  নান্দনিক  ছক্কার মার ছিল। পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুল ৫১ থেকে সর্বোচ্চ ৯১ রান সংগ্রহ করে। তার ইনিংসে ৭টি চার এবং দুটো ছক্কার মার হয়েছে।

পাঞ্জাবের ১৭৯ রানের জবাবে  খেলতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮  উইকেট হারিয়ে ১৪৫ করে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। ফলে ৩৪ রানের জয় পায় পাঞ্জাব কিংস। রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর  হয়ে ৩৪ বলে ৩৫ রান সংগ্রহ করেন অধিনায়ক বিরাট কোহলি। আগের ম্যাচগুলোতে দুর্দান্ত ফর্মে থাকা  ম্যাক্সওয়েল পাঞ্জাবের বিপক্ষে শুক্রবার কোনো রানের খাতা খুলতে পারেননি। ডি ভিলিয়ার্স ৩ বল থেকে  ৯ রান করে আউট হন। ম্যাক্সওয়েল এবং ডি ভিলিয়ার্স নামের প্রতি সুবিচার করতে না পারায় এই ম্যাচে হেরেছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App