×

সারাদেশ

ক্যান্সার আক্রান্ত মাকে বাঁচাতে নোবিপ্রবি শিক্ষার্থীর আকুতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০২১, ১০:২০ পিএম

ক্যান্সার আক্রান্ত মাকে বাঁচাতে নোবিপ্রবি শিক্ষার্থীর আকুতি

ক্যান্সার আক্রান্ত মাকে বাঁচতে সহযোগিতা চেয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং( আইসিই) বিভাগের দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী আসমা আক্তার।

জানা গেছে, আসমা আক্তারের মা দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছিলেন। পরে তাকে ঢাকা পিজি হাসপাতালে নেওয়া হলে ক্যান্সার ধরা পড়ে তার। ক্যান্সার আক্রান্ত হওয়ার পাশাপাশি সম্প্রতি তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ডাক্তারের ভাষ্য অনুযায়ী তার প্রাথমিক পর্যায়ে ৬ টি থেরাপি প্রয়োজন। প্রতিটি থেরাপির জন্য ব্যয় হবে ২৫ হাজার টাকা। সবমিলিয়ে ১ লক্ষ ৫০ হাজার টাকা হলে তার প্রথম পর্যায়ের চিকিৎসা করানো সম্ভব।

আসমা আক্তার বলেন, আমার ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসার ব্যয়ভার বহন করার সামর্থ্য আমাদের নেই। আমরা চার বোন ও এক ভাই৷ ভাই ছোট। বাবা পবিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তিনিও দীর্ঘদিন যাবত অসুস্থ। এই অবস্থায় আমার মায়ের চিকিৎসার ব্যয় বহন করা আমার ফ্যামিলির পক্ষে অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। আমার আম্মুর পাশে দাঁড়ানোর অনুরোধ সবার প্রতি।

সাহায্য পাঠানোর ঠিকানা:

মোঃ হাফিজ উল্লাহ ০১৭২৩৪১১৪০৩ (বিকাশ ও নগদ), শেখ মিজানুর রহমান ০১৩১০৭২৫২১৮( বিকাশ ও নগদ), ফোরকান তালুকদার ০১৭২২৭৬৮৬৪০৩(রকেট) শেখ ফরিদ ডাচ বাংলা ব্যাংক হিসাব নং: ২৫০১০৫০০১৩৬৪৪ মাইজদি কোর্ট, নোয়াখালী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App