×

সারাদেশ

অটোরিকসা ছিনতাইকালে চিনেন বলায় চালককে খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০২১, ০৮:২৪ পিএম

অটোরিকসা ছিনতাইকালে চিনেন বলায় চালককে খুন

মো. জুয়েল কাজী।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় চালক মো. জুয়েল কাজীকে (১৭) খুন করে অটোরিকসা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার (৩০ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার হাসিমপুর নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জুয়েল উপজেলার ধরখার ইউনিয়নের চান্দপুর গ্রামের আজিজুল কাজীর ছেলে। এদিকে রাতে ঘটনার সঙ্গে জড়িত হানজেলা (২১) ও মো. সাফায়েত কাজী (২২) নামের দুই যুবককে আটক করে পুলিশ । তারা উভয়ই উপজেলার ছতুরা শরীফ ও চান্দপুর এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, ছিনতাইকারীরা মোগড়া যাওয়ার কথা বলে জুয়েলের ব্যাটারিচালিত অটোরিকসাটি ভাড়া নেয়। পথিমধ্যে তারা চালক জুয়েলকে বেদম মারধর করে অটোরিকসাটি ছিনিয়ে নেয়। চলে যাওয়ার সময় আহত জুয়েল তাদের চিনেন বলে চিৎকার করলে তারা ফিরে এসে গলায় রশি পেছিয়ে তার মৃত্যু নিশ্চিত করেন। পরে  মরদেহ পুকুরে ফেলে তারা  চলে যায়।

এদিকে, রাতে অটোরিক্সাটি বিক্রি করতে গিয়ে হানজেলা ও সাফায়েত পুলিশের নজরে চলে আসে । পরে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করেন।

ধরখার ফাড়ি থানা ইনচার্জ ও সহকারি পরিদর্শক বিমল কর্মকার জানান, আটককৃতদের দেওয়া তথ্যে মতে অভিযান চালিয়ে হাসিমপুর নিজাম উদ্দিনের পুকুর থেকে নিহত জুয়েলের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আটক দুইজনসহ আরও পাঁচজনকে আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App