তদন্তে সব ঠিক থাকলে বসুন্ধরার এমডি গ্রেপ্তার হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

আগের সংবাদ

শর্তসাপেক্ষে চলবে আন্তর্জাতিক ফ্লাইট

পরের সংবাদ

আনুষ্কার কীভাবে দেখা হয়েছিল বিরাটের? দেখুন ভিডিও

প্রকাশিত: মে ১, ২০২১ , ১০:৫৪ পূর্বাহ্ণ আপডেট: মে ১, ২০২১ , ২:২৬ অপরাহ্ণ

নিজেদের কাজের দুনিয়ায় তারা সব সময়ই ব্যস্ত থাকেন। একজন বিশ্ব ক্রিকেটের অন্যতম উজ্বল নক্ষত্র, অন্যজন বলিউডের প্রথম সারির নায়িকা। কথা হচ্ছে তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুষ্কা শর্মার। তবে সবকিছুকে ছাপিয়ে এখন তারা ব্যস্ত ভামিকার আদর্শ বাবা-মা হয়ে উঠতে। বিয়ের তিন বছর পর বিরুষ্কার কোল আলো করে এসেছে ভামিকা। একটু একটু করে আরও পরিণত করে তুলছে বিরাট-আনুষ্কাকে, পাল্টে দিয়েছে তাদের গোটা জীবন।

শনিবার আনুষ্কা শর্মার জন্মদিন। এই তারকা দম্পতির প্রেম, বিয়ে এবং দাম্পত্য জীবন বারেবারে উঠে এসেছে সংবাদ শিরোনামে। ভামিকার ঝলক দেখলও বিরুষ্কার মেয়ের মুখ দেখতে চাতক পাখির মতো অধীর আগ্রহে অপেক্ষায় । তবে জানেন কি কীভাবে প্রথম দেখা হয়েছিল এই তারকা জুটির? খবর হিন্দুস্তান টাইমসের।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট কোহলি ও আনুষ্কা শর্মার। প্রথম দেখতেই আনুষ্কাকে মনে ধরেছিল বিরাটের। সেই শ্যাম্পুর বিজ্ঞাপন নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভামিকার জন্মের পর থেকেই নতুন করে ইউটিউব দর্শকদের রেকমেন্ড করছে সেই ভিডিয়ো! যার কমেন্ট বক্সে ভক্তরা মজা করে লিখছেন- ‘ভামিকাকে এই ভিডিয়ো দেখিয়ে বিরাট বলবে -এই ভাবেই তোমার মায়ের সঙ্গে আমার দেখা হয়েছিল’। অনেকেই আবার স্মৃতির জোয়ারে গা ভাসিয়ে লিখেছেন – ‘একসঙ্গে অনেকটা পথ পার করে ফেলেছেন বিরুষ্কা! এখন তো ওদের মেয়েও আছে’।

এই বিজ্ঞাপনী প্রচারে বিরাট-আনুষ্কার অনস্ক্রিন কেমিস্ট্রি যে নজর কেড়েছিল তা বলাই বাহুল্য। আমেরিকান টেলিভিশন স্পোর্টস রিপোর্টার গ্রাহাম বেনসিঙ্গাররকে দেওয়া এক সাক্ষাৎকারে আনুষ্কার সঙ্গে তার প্রথম সাক্ষাতের দিনটির কথা ভাগ করে নিয়েছিলেন বিরাট। জানিয়েছেন আনুষ্কার আত্মবিশ্বাস কীভাবে টলিয়ে দিয়েছিল তার নিজের কনফিডেন্স।

কোহলি জানান, ‘আমি সেটে দাঁড়িয়ে ছিলাম, খুব নার্ভাস অনুভব হচ্ছিল। আমি ভাবলাম মজাদার কিছু করতে হবে, তখনই আমি এমন একটা কথা বলে বসি যেটা হয়তো আমার বলা উচিত হয়নি। ও খুব লম্বা এবং পায়ে বিরাট হিল পড়েছিল। ও হিল পরে আসতেই আমার থেকে বেশি লম্বা দেখাচ্ছিল, তখনই আমি ওকে মুখ ফকসে বলে ফেলি ‘এর থেকে বড় হিল ছিল না তোমার কাছে’। তখন ও পালটা বলে ‘এক্সকিউজ মি’, সঙ্গে সঙ্গে আমি বলি, ‘না মানে আমি মজা করছিলাম’। সত্যি বলতে নিজেকে খুব বোকা মনে হচ্ছিল। ও খুব আত্মবিশ্বাসী এবং তা সময় মতো আসত’।

ছোট্ট এই খুনসুটি দিয়েই শুরু বিরুষ্কার বন্ধুত্বের। যা প্রেমে পরিণতি পেতে বেশি সময় নেয়নি। এরপর ২০১৬ সালে এই জুটির ব্রেক-আপের খবরও সামনে আসে। তবে সব মনোমালিন্য দূর করে ২০১৭ -র ১১ই ডিসেম্বর ইতালিতে সাত পাকে বাঁধা পড়েন বিরাট-আনুষ্কা। রূপকথার প্রেমকাহিনি পায় তার কাঙ্খিত পরিণতি।

 

 

 

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়