×

জাতীয়

মুক্তি পেয়ে কাউন্সিলর পদ ফেরত চাইলেন ইরফান সেলিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২১, ১০:১৭ এএম

মুক্তি পেয়ে কাউন্সিলর পদ ফেরত চাইলেন ইরফান সেলিম

মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সঙ্গে সাক্ষাৎ করেছেন ইরফান সেলিম

মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মো. সেলিমের ছেলে ইরফান সেলিম। এ সময় তিনি কাউন্সিলর পদ ফিরে পেতে মেয়রকে অনুরোধ করেন। নৈতিক স্খলনজনিত অপরাধ ও অসদাচরণের অভিযোগে কাউন্সিল পদ থেকে তাকে সাময়িক বরখাস্ত করেছিল স্থানীয় সরকার মন্ত্রণালয়। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ডিএসসিসির নগর ভবনে মেয়রের কার্যালয়ে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এর আগে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের ঘটনায় দায়ের হওয়া মামলায় বুধবার (২৮ এপ্রিল) জেল থেকে জামিনে মুক্তি পান ইরফান সেলিম। তবে গত বছরের ২৭ অক্টোবর নৈতিক স্খলনজনিত অপরাধ ও অসদাচরণের অভিযোগে ডিএসসিসির ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিল পদ থেকে মোহাম্মদ ইরফান সেলিমকে সাময়িকভাবে বরখাস্ত করেছিল স্থানীয় সরকার মন্ত্রণালয়। ইরফান সেলিম ডিএসসিসির ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন।

ডিএসসিসি মেয়রের দপ্তর সূত্র জানায়, জামিনে মুক্তি পাওয়ার পর ইরফান সেলিম তার বাবা সংসদ সদস্য হাজী সেলিম এবং স্ত্রীকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার নগর ভবনে আসেন। তারা ইরফানের সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত প্রত্যাহারে মেয়রের হস্তক্ষেপ কামনা করেন। ভবিষ্যতে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের প্রতিশ্রুতি দেন ইরফান সেলিম। জানা গেছে, নগরভবনে আসার আগে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান ইরফান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App