×

সারাদেশ

বৃষ্টির প্রার্থনা করে নামাজ আদায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২১, ১০:২৭ পিএম

বৃষ্টির প্রার্থনা করে নামাজ আদায়

অনাবৃষ্টি ও গ্রীষ্মের প্রচন্ড তাপদাহে নাকাল জনজীবনে স্বস্তির জন্য বৃষ্টি কামনা করে সাতক্ষীরার শ্যামনগরে নফল নামাজ আদায় করেছেন এলাকাবাসী। দীর্ঘদিন এলাকায় বৃষ্টি না হওয়ায় চারদিকে পানির জন্য হা-হা-কার । ঠিক এমনই পরিস্থিতিতে বৃষ্টির জন্য মহান আল্লাহ তায়ালার রহমত কামনা করে শ্যামনগরে নফল নামাজ আদায় করেছেন স্থানীয়রা।

শুক্রবার (৩০ এপ্রিল) বিকালে শ্যামনগরের নকিপুর মোল্লা বাড়ি জামে মসজিদের দক্ষিণ পাশে অনুষ্ঠিত এই নামাজে স্থানীয় শতাধিক মুসুল্লী অংশগ্রহণ করেন। হাফেজ মাওলানা কামাল হোসেনের পরিচালনায় নামাজ শেষে মুসল্লিরা মোনাজাতে অংশ নেন এবং নিজেদের পাপের কথা স্মরণ করে আল্লাহর কাছে ক্ষমা চেয়ে, নামাজ শেষে মোনাজাতে বৃষ্টি কামনা করে মহান আল্লাহর দরবারে হাত তোলেন মুসুল্লীরা।

এলাকাবাসী কবিরুল ইসলাম জানান,দীর্ঘসময় ধরে বৃষ্টি না হওয়ায় এবং গ্রীষ্মের প্রচন্ড খরতাপে শ্যামনগর উপকূলে খাল বিল পুকুর শুকিয়ে চৌচির হয়ে গেছে। এতে করে সুপেয় খাবার পানিসহ ব্যবহার্য পানির সংকট প্রকট আকার ধারণ করেছে। সেই সাথে জনজীবন নাকাল হয়ে পড়েছে। এই পরিস্থিতি থেকে পরিত্রান পাওয়ার বৃষ্টির বিকল্প নেই।তাই মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে বৃষ্টি চেয়ে দোয়া করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App