×

জাতীয়

পুলিশের মধ্যস্ততায় স্বামীর ঘরে ফিরলেন স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২১, ০২:০৫ পিএম

পুলিশের মধ্যস্ততায় স্বামীর ঘরে ফিরলেন স্ত্রী

তালাক দেওয়া হবে বলে বের করে দেওয়া স্ত্রীকে তার স্বামীর ঘরে পুলিশের মধ্যস্ততায় আবারো ফেরত পাঠানো হয়েছে। সেই নারী এখন ভাল আছেন। স্বামী তার ভুল বুঝতে পেরেছেন। পুলিশ সদর দপ্তরের এআই‌জি (মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা শুক্রবার (৩০ এপ্রিল) বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, ২৬ এপ্রিল বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত অফিসিয়াল ফেইসবুক পেইজের ইনবক্সে এক নারী বার্তা পাঠান। তাতে তিনি উল্লেখ করেন তার স্বামী বাংলাদেশে অবস্থিত ইউরোপিয়ান দেশসমূহের একটি দূতাবাসে চাকরি করেন। বিয়ের পর থেকে তাকে নানাভাবে নিপীড়ন ও হয়রানি করে আসছিলেন তিনি। একাধিক নারীর সঙ্গে তার সম্পর্কও রয়েছে। এমনকি স্ত্রীকে সামনে রেখেই তিনি অন্য মেয়েদের সঙ্গে অনলাইনে সম্পর্ক স্থাপন করেন। সেদিনই তালাক দেওয়া হবে বলে ওই নারীকে বেরিয়ে যেতে বলে তার স্বামী ঘরের দরজা বন্ধ করে দেন।

তিনি আরো জানান, তাৎক্ষণিকভাবে ওই নারী সহযোগিতা চেয়ে মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স প‌রিচা‌লিত পুলিশের কেন্দ্রীয় অফিসিয়াল ফেসবুক পেইজের ইনবক্সে বার্তা পাঠান। তাতে অনুরোধ করে বলেন, যেনো তার সংসারটি না ভাঙে ও স্বামীর সঙ্গে স্বাভাবিকভাবে সংসার করতে পারেন।

বার্তাটি পেয়ে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং বাড্ডা থানার অফিসার ইনচার্জ মো. পারভেজ ইসলামকে নির্দেশনা দেয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে। ওসির উদ্যোগে এসআই মো. শহিদুল ইসলামের নেতৃ‌ত্বে থানার একটি টিম ওই নারীর প্রদত্ত ঠিকানায় পৌঁছে তাকে বা‌ড়ি‌তে তু‌লে দেয়।

এ সময় পু‌লি‌শ ও এলাকার গণ্যমান্য ব্যক্তি‌দের উপ‌স্থি‌তি‌তে সেই ব্য‌ক্তি নি‌জের ভুল স্বীকার ক‌রে স্ত্রী‌কে ঘ‌রে তু‌লে নেন ও ভ‌বিষ্য‌তে এ ধর‌নের ভুল কর‌বেন না ব‌লে অঙ্গীকার ক‌রেন। এ‌ বিষ‌য়ে থানায় কো‌নো আনুষ্ঠা‌নিক অভিযোগ কর‌তে অনিচ্ছা ব্যক্ত ক‌রেন সেই ভদ্র নারী।

তবে ঘটনার ক‌য়েক‌দিন পর মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স উইং সেই ভদ্র ম‌হিলার সঙ্গে যোগা‌যোগ ক‌রে নি‌শ্চিত হ‌য় তারা এখন ভাল আ‌ছেন। স্বামীর উপ‌স্থি‌তি‌তে ভদ্র ম‌হিলা‌কে বলা হ‌য়ে‌ছে যে কো‌নো নিপীড়ন‌ ও অন্যায় রোধক‌ল্পে বাংলা‌দেশ পু‌লিশ প্রবলভা‌বে সেই ভদ্র নারীর পা‌শে র‌য়ে‌ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App