×

বিনোদন

ছোটবেলায় রোজা রেখে একবার ভুল করে পানি খেয়ে ফেলেছিলাম: পরীমনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২১, ০৩:৩৪ পিএম

ছোটবেলায় রোজা রেখে একবার ভুল করে পানি খেয়ে ফেলেছিলাম: পরীমনি

পরীমনি

ছোটবেলায় রোজা রেখে একবার ভুল করে পানি খেয়ে ফেলেছিলাম: পরীমনি

পরীমনি

সামাজিক যোগাযাগমাধ্যমে সব সময়ই আলোচনায় থাকেন পরীমনি। ফেসবুকে ৯০ লক্ষেরও বেশি লাইক ও এক কোটির ওপর ফালোয়ার নিয়ে ব্যক্তিগত পেজ তার। যা অনেক বড় মাপের অভিনয় শিল্পীদেরও নেই। বরাবরের মতোই সামাজিক যোগাযোগমাধ্যমে অ্যাক্টিভ তিনি।

গেল কয়েক দিন আগে দুবাই গিয়েছেন এ অভিনেত্রী। সেখানেই শপিং, ঘোরাফেরায় ব্যস্ত। ফেসবুকে কয়েকটি ছবিও পোস্ট করেছেন। পরীমনির ‘লাক্সারিয়াস লাইফ’ নিয়ে অনেকে প্রশ্নও তুলছেন রীতিমতো। তবে, তাতে কানই দেননা অভিনেত্রী। দুবাই গিয়ে হাতে পাখি নিয়ে অ্যারাবিক লুকে ছবি আপলোড করেছেন।

দুবাই থাকা অবস্থাতেই একটি গণমাধ্যমের সঙ্গে কথা হয় তার। ছবির রহস্য নিয়ে কথা বলেন তিনি। রোজা বলেই এমন লুকে ছবি তোলেছেন পরীমনি। তার বক্তব্য, অনেক সংযমে পরিপূর্ণ হই আমরা রোজা এলে। এটা আমি এটা টের পাই। অনেক পরিবর্তন আসে নিজের মধ্যে। যেগুলো হয়তো রমজান ছাড়া পসিবল হতো না।

রোজা নিয়ে নিজের ছোট বেলার কথাও জানান পরীমনি। তিনি বলেন, ছোটবেলায় রোজা রেখে একবার ভুল করে পানি খেয়ে ফেলেছিলাম। আসরের নামাজের পর। তারপর আমার সে কি কান্না। বাসার সবাই মিলে কত করে বোঝানোর চেষ্টা করেছিল। তারা বলছিলেন মনের ভুলে খেয়েছি, কিছু হবে না। কিন্তু আমার তো কিছুতেই কান্না থামছিল না। কাঁদতে কাঁদতে ক্লান্ত হয়ে ঘুমিয়ে গিয়েছিলাম।

তারকাদের ধর্ম পালন নিয়ে তাদের ভক্তদের অনেক কৌতূহল। মুসলিম তারকারাও রোজা রাখেন। রোজা নিয়ে শুটিং করেন। প্রতি বছর দান সাদকাও করেন অনেকেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App