মালয়েশিয়া ভ্রমণে হাইকমিশনের ছাড়পত্র লাগবে না

আগের সংবাদ

সাড়ে ৩৬ লাখ পরিবারকে সহায়তা প্রদান: রবিবার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

শুরু হয়েছে ‘হাউস অব দ্য ড্রাগন’–এর শুটিং

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২১ , ৩:৪১ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৩০, ২০২১ , ৩:৪১ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি ঘোরাঘুরি করছে। তাতে দেখা যাচ্ছে, চরিত্রগুলোর পোশাক ও গেটআপ ‘গেম অব থ্রোনস’-এর টারগারিয়ান পরিবারের মতো। বুঝতে বাকি থাকে না,

জনপ্রিয় টিভি ধারাবাহিকের প্রিকুয়েল ‘হাউস অব দ্য ড্রাগন’-এর কাজ শুরু হয়ে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোরাঘুরি করছে এমন কিছু ছবিতে দেখা যাচ্ছে, লাল ও মেরুন রঙের লম্বা গাউন পরা অভিনেত্রী। মাথায় সাদা চুল। পাশে কালো পোশাকে অভিনেতা। তারও চুল সাদা। আরেক ছবিতে দেখা যাচ্ছে, শুটিংয়ের ক্রেনসহ কলাকুশলীরা। সাদা চুল প্রমাণ করে, এটা টারগারিয়ান পরিবারের গেম। ‘গেম অব থ্রোনস’–এর ভক্তদের জন্য সুখবর বটে! ডেনেরিস টারগারিয়ানের পূর্বপুরুষদের গল্প অবশেষে ক্যামেরায় ধারণ করা শুরু হয়েছে।

ব্রিটিশ গণমাধ্যম বিবিসি জানিয়েছে, ইংল্যান্ডের কর্নওয়ালে শুরু হয়েছে শুটিং। সামাজিক যোগাযোগমাধ্যম ‘হাউস অব দ্য ড্রাগনের’ টুইটার হ্যান্ডেলে এর আগে চিত্রনাট্য পাঠের ছবি দিয়ে জানানো হয়েছিল, কাজ শুরু হয়ে গেছে। এ ছাড়া সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে শুটিংয়ের ছবি, তাতে অভিনেতা-অভিনেত্রী হিসেবে ম্যাট স্মিথ ও এমা ডরসি থাকছেন বলে ধারণা করা হচ্ছে। কারণ, কর্নওয়ালের শুটিং সেটে এই দুই অভিনয়শিল্পীকেও দেখা গেছে।

এ সিরিজের প্রেক্ষাপট ‘গেম অব থ্রোনস’-এর ৩০০ বছর আগের কাহিনি। টারগারিয়ান পরিবারকে ঘিরে সিরিজের গল্প। ‘গেম অব থ্রোনস’–এরই লেখক জর্জ আর আর মার্টিনের ২০১৮ সালের উপন্যাস ‘ফায়ার অ্যান্ড ব্লাড’ অবলম্বনে তৈরি হচ্ছে এটি। ২০২২ সালে এইচবিও ম্যাক্সে এটি দেখানো হতে পারে, এমনই খবর প্রযোজনা সূত্রে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়