ভয়ঙ্কর হয়ে ওঠার আগে ফার্নান্দোকে ফেরাল মিরাজ

আগের সংবাদ

মালয়েশিয়া ভ্রমণে হাইকমিশনের ছাড়পত্র লাগবে না

পরের সংবাদ

ছোটবেলায় রোজা রেখে একবার ভুল করে পানি খেয়ে ফেলেছিলাম: পরীমনি

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২১ , ৩:৩৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৩০, ২০২১ , ৩:৩৪ অপরাহ্ণ

সামাজিক যোগাযাগমাধ্যমে সব সময়ই আলোচনায় থাকেন পরীমনি। ফেসবুকে ৯০ লক্ষেরও বেশি লাইক ও এক কোটির ওপর ফালোয়ার নিয়ে ব্যক্তিগত পেজ তার। যা অনেক বড় মাপের অভিনয় শিল্পীদেরও নেই। বরাবরের মতোই সামাজিক যোগাযোগমাধ্যমে অ্যাক্টিভ তিনি।

গেল কয়েক দিন আগে দুবাই গিয়েছেন এ অভিনেত্রী। সেখানেই শপিং, ঘোরাফেরায় ব্যস্ত। ফেসবুকে কয়েকটি ছবিও পোস্ট করেছেন। পরীমনির ‘লাক্সারিয়াস লাইফ’ নিয়ে অনেকে প্রশ্নও তুলছেন রীতিমতো। তবে, তাতে কানই দেননা অভিনেত্রী। দুবাই গিয়ে হাতে পাখি নিয়ে অ্যারাবিক লুকে ছবি আপলোড করেছেন।

দুবাই থাকা অবস্থাতেই একটি গণমাধ্যমের সঙ্গে কথা হয় তার। ছবির রহস্য নিয়ে কথা বলেন তিনি। রোজা বলেই এমন লুকে ছবি তোলেছেন পরীমনি। তার বক্তব্য, অনেক সংযমে পরিপূর্ণ হই আমরা রোজা এলে। এটা আমি এটা টের পাই। অনেক পরিবর্তন আসে নিজের মধ্যে। যেগুলো হয়তো রমজান ছাড়া পসিবল হতো না।

রোজা নিয়ে নিজের ছোট বেলার কথাও জানান পরীমনি। তিনি বলেন, ছোটবেলায় রোজা রেখে একবার ভুল করে পানি খেয়ে ফেলেছিলাম। আসরের নামাজের পর। তারপর আমার সে কি কান্না। বাসার সবাই মিলে কত করে বোঝানোর চেষ্টা করেছিল। তারা বলছিলেন মনের ভুলে খেয়েছি, কিছু হবে না। কিন্তু আমার তো কিছুতেই কান্না থামছিল না। কাঁদতে কাঁদতে ক্লান্ত হয়ে ঘুমিয়ে গিয়েছিলাম।

তারকাদের ধর্ম পালন নিয়ে তাদের ভক্তদের অনেক কৌতূহল। মুসলিম তারকারাও রোজা রাখেন। রোজা নিয়ে শুটিং করেন। প্রতি বছর দান সাদকাও করেন অনেকেই।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়