×

খেলা

হায়দরাবাদকে হারিয়ে শীর্ষে চেন্নাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২১, ০৯:৩২ এএম

হায়দরাবাদকে হারিয়ে শীর্ষে চেন্নাই

এবারের আইপিএলে প্রতি ম্যাচেই রান পাচ্ছেন চেন্নাই সুপার কিংসের ফাফ ডু প্লেসিস। বুধবার রাতে সানরাইজ হায়দ্রাবাদ এর বিপক্ষে ৫৬ রানের ইনিংস খেলেন তিনি।

সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টেবিলে শীর্ষে ফিরেছে মাহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। বুধবার রাতে চেন্নাইয়ের বিপক্ষে ৭ উইকেটে হেরেছে হায়দরাবাদের ক্লাবটি। ডেভিড ওয়ার্নারদের ১৭১ রানের জবাবে ৯ বল হাতে রেখে ৭ উইকেটে জিতেছে চেন্নাই। এ জয়ের ফলে ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠেছে চেন্নাই।

দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে হায়দরাবাদের ১৭২ রান তাড়ায় খেলতে নেমে চেন্নাইকে দারুণ শুরু এনে দেন দুই ওপেনার ফাফ ডু প্লেসিস ও রুতুরাজ গাইকওয়াদ। উদ্বোধনী জুটিতে ১২৯ রান তুলে রশিদ খানের শিকার হন রুতুরাজ। ৪৪ বলে ১২ চারে ৭৫ রান করেন তিনি। মঈন আলি ১৫ রানে আউট হওয়ার পর ডু প্লেসিসও প্যাভিলিয়নে ফেরেন। ৩৮ বলে ৬ চার ও এক ছয়ে ৫৬ রান করেন ডু প্লেসিস। শেষ দিকে সুরেশ রাইনা ও রবীন্দ্র জাদেজার ব্যাটে ৯ বল বাকি থাকতেই জিয়ের নাগাল পায় চেন্নাই। হায়দরাবাদের হয়ে তিনটি উইকেটই পান রশিদ খান।

এর আগে টস জিতে ডেভিড ওয়ার্নার ও মানিশ পান্ডের দুই হাফসেঞ্চুরিতে ১৭১ রান করে সানরাইজার্স হায়দরাবাদ। বেয়ারস্টো ৭ রানে ফিরে যাওয়ার পর ১০৬ রানের জুটি গড়েন ওয়ার্নার ও মানিশ। ৫৫বলে ৫৭ রান করার পর আউট হন ওয়ার্নার। পান্ডে বিদায় নেন ৪৬ বলে ৬১ রান করে। তার ইনিংসে ৫ চার ও এক ছয়ের মার ছিল। শেষ দিকে কেন উইলিয়ামসন ও কেদার যাদবের দুই ঝড়ো ইনিংসে ১৭১ রানে পৌঁছায় হায়দরাবাদ। উইলিয়ামসন ১০ নলে ২৬ ও যাদব ১২ রান করেন। চেন্নাইয়ের হয়ে দুটি উইকেট পান লুঙ্গি এনগিদি। স্যাম কুরান নেন এক উইকেট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App