×

সারাদেশ

সিলেটে স্বামীর আসনে প্রার্থী ফারজানা সামাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২১, ০৮:৫৩ পিএম

সিলেটে স্বামীর আসনে প্রার্থী ফারজানা সামাদ

প্রয়াত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর আসনে স্ত্রী ফারজানা সামাদ চৌধুরী

প্রয়াত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর সিলেট-৩ আসনে স্ত্রী ফারজানা সামাদ চৌধুরী প্রার্থী হচ্ছেন। মাহমুদ সামাদ চৌধুরীর মৃত্যুর পর থেকেই জল্পনা-কল্পনা চলছে কে হচ্ছেন এ আসনে আওয়ামী লীগের প্রার্থী। আওয়ামী লীগের প্রায় ডজনখানেক নেতা এই আসনে দলীয় মনোনয়ন চাচ্ছেন। আলোচনা চলছিল মাহমুদ উস সামাদের স্ত্রী ফারজানা সামাদ চৌধুরীও দলীয় মনোনয়ন চাইতে পারে।

অবশেষে সকল প্রশ্নের উত্তর দিয়ে প্রয়াত এই সংসদ সদস্যের স্ত্রী ফারজানা সামাদ চৌধুরী প্রার্থী হওয়ার আগ্রহের কথা প্রকাশ করেছেন। স্বামীর অসমাপ্ত উন্নয়ন কাজ সম্পন্ন করতে সিলেট-৩ আসনের জনগণের সহযোগিতা চেয়েছেন।

এক বিবৃতিতে ফারজানা সামাদ চৌধুরী জানান, আমার জীবনের সবচেয়ে বেদনাবিধুর এই সময়টিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সিলেটবাসী আমি ও আমার পরিবারের প্রতি সহমর্মিতা ও সহযোগিতা করেছেন এতে সবার প্রতি আমি কৃতজ্ঞ ও চিরঋণী।

বিবৃতিতে ফারজানা চৌধুরী বলেন, সিলেট-৩ আসনের নির্বাচনী এলাকার আপামর জনতার সুখ-দুখের সাথী ছিলেন সংসদ সদস্য আলহাজ মাহমুদ উস সামাদ চৌধুরী। মাহমুদ উস সামাদ চৌধুরীর অবর্তমানে তার স্বপ্নের উন্নয়ন কর্মকাণ্ড যেন রুদ্ধ না হয়, সেটি নিশ্চিত করা সময়ের দাবি। তার আকস্মিক মৃত্যুতে যে শূন্যতার সৃষ্টি হয়েছে, তা অপূরণীয়।

ফারজানা চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ও আশীর্বাদ পেলে মাহমুদ উস সামাদ চৌধুরী এমপির অসমাপ্ত উন্নয়ন কাজগুলো সম্পন্ন করতে আমি আগামী দিনে সিলেট-৩ নির্বাচনী এলাকার জনগণের প্রতিনিধি হিসেবে ভূমিকা রাখতে চাই। তিনি আগামী দিনের এ পথচলায় সিলেট-৩ নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণের সহযোগিতা চেয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App