×

সারাদেশ

পিতার মামলায় মেয়রপুত্র কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২১, ০১:৪২ পিএম

পিতার মামলায় মেয়রপুত্র কারাগারে

মেয়র আব্দুল মালেক ও ছেলে কামরুল হাসান

তিন বিয়ে করে আলোচনায় আসা রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেকের দায়ের করা মামলায় তারই ছেলে কামরুল হাসানকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে তাকে আদালতে তোলা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বুধবার দিনগত গভীর রাতে বাগমারা থানা পুলিশ কামরুলকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, গত ১৫ এপ্রিল পারিবারিক কলহের জের ধরে মেয়র আব্দুল মালেককে মারধর করেন তার প্রথম স্ত্রী কহিনুর বেগম ও ছেলে কামরুল হাসান। এ ঘটনায় হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়ে সুস্থ হন তিনি। পরে মেয়র বাদী হয়ে তার প্রথম স্ত্রী, বড় ছেলে ও মেয়েকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার দিনই তার স্ত্রী ও মেয়েকে গ্রেপ্তার করা হয়। তবে তারা জামিনে বেরিয়ে আসেন। কিন্তু তার ছেলে কামরুল পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয় নি। অবশেষে বুধবার রাতে ভবানীগঞ্জের বঙ্গবন্ধু কমপ্লেক্স এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ ভোরের কাগজকে জানান, গ্রেপ্তারকৃত কামরুলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মেয়ের বয়সী এক তরুণীকে তৃতীয় বারের মতো বিয়ে করে আলোচনায় আসেন। দ্বিতীয় স্ত্রীও ছিল এক নাবালিকা। তবে সমালোচনার মুখে তাকে তালাক দিতে বাধ্য হন। আর মারধরের শিকার হয়ে তালাক দেন প্রথম স্ত্রীকে। এরপর থানায় মামলা দায়ের করেন মেয়র আব্দুল মালেক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App