×

জাতীয়

তৃতীয়বারের মতো করোনা পরীক্ষা হবে খালেদা জিয়ার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২১, ০৮:২৬ পিএম

করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্বাবাবিক রয়েছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক আল মামুন। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) তার বেশ কয়েকটি পরীক্ষা করা হয়েছে বলেও তিনি জানান। বিকেলে হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে দেখা করে এ তথ্য নিশ্চিত করেন ডা. আল মামুন।

তিনি বলেন, সব পরীক্ষা শেষ করে বেগম জিয়ার হাসপাতাল ছাড়তে সময় লাগবে আরও দুই থেকে তিনদিন। আগামী সপ্তাহে তৃতীয়বারের মতো তার কোভিড পরীক্ষা করানো হবে বলেও জানান তিনি।

বুধবার (২৮ এপ্রিল) জানানো হয়, বেগম খালেদা জিয়াকে কতদিন হাসপাতালে থাকতে হবে, তা নিশ্চিত নয়। আরও কিছু পরীক্ষা ও পর্যবেক্ষণের পর তিনি কবে নাগাদ বাসায় ফিরবেন, সেই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

গত ১০ এপ্রিল বেগম জিয়া করোনা পজিটিভ হন। তার ব্যক্তিগত চিকিৎসকরা বলছেন, বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। করোনার কোনো উপসর্গ নেই তার। এরপর গত শনিবার (২৪ এপ্রিল) দ্বিতীয় ধাপে তার করোনা পরীক্ষা করা হলে ফলাফল আবারও পজিটিভ আসে।

গত ২৭ এপ্রিল সিটি স্ক্যানসহ বেশ কয়েকটি পরীক্ষার জন্য বেগম জিয়াকে গুলশানের বাসভবন থেকে নেওয়া হয় বসুন্ধরা আবাসিক এলাকার এভারকেয়ার হাসপাতালে। পরে সে রাতেই হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App