×

সারাদেশ

করোনামুক্ত হলেন রাজশাহীর সাংসদ বাদশা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২১, ০৫:৫৫ পিএম

রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা করোনা মুক্ত হয়েছেন। তার শারীরিক অবস্থাও বর্তমানে ভালো রয়েছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) এ সাংসদের পরীক্ষার ফল করোনা নেগেটিভ এসেছে।

এমপি বাদশার ব্যক্তিগত সহকারী মইনউদ্দীন আহমেদ রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘রাজধানীর বিএসএমএমইউ হাসপাতালের ল্যাবে এমপি বাদশার নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস নেগেটিভ এসেছে। তিনি এখন পুরোপুরি আশংকা মুক্ত এবং খুব দ্রুতই তার নির্বাচনী এলাকা রাজশাহীতে ফিরবেন।’

এর আগে শরীরে জ্বর আসায় গত ১৪ এপ্রিল নমুনা পরীক্ষা করান ফজলে হোসেন বাদশা এবং করোনা শনাক্ত হয়। এরপর তিনি ভর্তি হন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে। পরদিন বৃহস্পতিবার রামেক হাসপাতালের ১৪ সদস্যের গঠিত মেডিকেল বোর্ড তাঁকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেয়। ওই দিনই প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যবস্থাপনায় বিমান বাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে বাদশাকে ঢাকায় নেওয়া হয়। তাকে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা দেয়া হয়। নমুনা পরীক্ষায় ১৪ দিন পর বৃহস্পতিবার তিনি করোনামুক্ত হলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App