ভারতীয় ভ্যারিয়েন্ট মোকাবিলায় সতর্কতা জরুরি

আগের সংবাদ

করোনা আক্রান্ত স্ত্রীকে দিয়ে ভয় দেখিয়ে পাওনা টাকা আদায়

পরের সংবাদ

করোনায় আক্রান্ত ‘রানিমা’ খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া

প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২১ , ৩:৩৪ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ২৯, ২০২১ , ১২:৪২ অপরাহ্ণ

করোনায় আক্রান্ত হয়েছেন ‌’রানিমা’ খ্যাত কলকাতার জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। তার পরিবারের অন্য সদস্যরাও আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে।

খবরের সত্যতা জানতে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল দিতিপ্রিয়ার সঙ্গে। হোয়াটসঅ্যাপ মেসেজে অভিনেত্রী জানান, খবরটা সত্যি। তিনি করোনা পজিটিভ। রিপোর্ট পজিটিভ এসেছে তাঁর বাবা-মা’রও।

পশ্চিমবঙ্গের প্রভাবশালী আনন্দবাজার পত্রিকায় বলা হয়, আশংকা করা হচ্ছে, এই অসুস্থতার সূত্রপাত দিতিপ্রিয়ার বাবার থেকে। তিনি উপসর্গহীন হওয়ায় প্রথমে কেউ বুঝতেই পারেননি। যখন ধরা পরে তত দিনে আক্রান্ত হয়ে গেছেন দিতিপ্রিয়ার মা। তিনি দুদিন ধরে জ্বরে ভুগছেন।

বিশ্বস্ত সূত্রের বরাতে এ পত্রিকার প্রতিবেদনে আরও বলা হচ্ছে, দিতিপ্রিয়ার দুদিন ধরে গলা খুশখুশ ও মাথা ব্যথা। অস্বস্তি সারা শরীরে। স্বাদ-গন্ধহীনও হয়ে পড়েন তিনি। এর বেশি উপসর্গ না থাকলেও এখনও তিনি প্রচণ্ড দুর্বল।

আপাতত শুটিং থেকে ছুটি নিয়ে বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন এই অভিনেত্রী। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী যাবতীয় নিয়ম মেনে চলছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়