×

জাতীয়

রাজধানীতে ছুরিকাঘাতে ২ যুবক আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২১, ১০:৫৭ এএম

রাজধানীর পলাশীর মোড়ে ছুরিকাঘাতে ২ যুবক আহত হয়েছে। তাদের একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছুরিকাঘাত করে তাদের কাছ থেকে প্রায় ৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়েছে। বুধবার (২৮ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। হাসপাতালে ভর্তি আহত যুবকের নাম সাগর (২৫)। আর ইমরান (২০) নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত সাগর জানায়, তার বাসা গুলিস্তান ফুলবাড়িয়া রেল কলোনী। গুলিস্তান এনেক্স টাওয়ারের সামনে শরবত বিক্রি করে সে ও ইমরান। আজ ভোরে তারা দুজন পায়ে হেটে পলাশির মোড় দিয়ে কারওয়ান বাজার যাচ্ছিলো লেবু কিনতে। পলাশি মোড়ে থেকে রিকশা নেওয়ার সময় স্থানীয় শাকিল ও সাইফুল নামে ২ যুবক তাদের পথরোধ করে তাদের পকেট থেকে টাকা পয়সা হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে তারা সাগরের ডান পায়ের রানে ও পেটেসহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে। ইমরানকেও ছুরিকাঘাত করে তারা। পরে তার সঙ্গে থাকা ৩৫শ টাকা ও একটি মোবাইল ফোন ও ইমরানের কাছ থেকে ৭শ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এরপর তারা নিজেরাই হাসপাতালে যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ভোর বেলায় তারা আহত অবস্থায় হাসপাতালে এসেছে। চিকিৎসকরা ইমরানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিলেও সাগরকে ভর্তি রেখে চিকিৎসা দিচ্ছে। ঘটনার বিস্তারিত জানার জন্য চকবাজার থানা পুলিশ কাজ করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App