×

বিনোদন

এক ছবিতেই সুপারস্টার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২১, ১২:৩৯ পিএম

এক ছবিতেই সুপারস্টার

আলিয়া এফ

এক ছবিতেই সুপারস্টার

আলিয়া এফ

এক ছবিতেই সুপারস্টার

আলিয়া এফ

এক ছবিতেই সুপারস্টার

আলিয়া এফ

করোনার আগে বলিউডে পা রাখেন পূজা বেদী কন্যা আলিয়া এফ। একবছর আগে ‘জাওয়ানি জানেমান’ ছবি দিয়ে বলিউডে শুরুটা ভালোই করেছেন অভিনেত্রী। ছবিতে সাইফ আলি খান এবং টাব্বুর অন্তঃসত্ত্বা মেয়ের চরিত্রে অভিনয় করেন।

একটা মাত্র ছবি করেই আলিয়ার সঙ্গে বলিউড স্টার সারা আলি খান এবং অনন্যা পাণ্ডের তুলনা শুরু হয় তাকে। যদিও বিষয়টিকে তিনি ইতিবাচক হিসেবেই নেন।

এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘আমি এই তুলনার বিষয়টিকে দারুণ উপভোগ করছি। আমার মনে হয় বিষয়টা দারুণ। তারা দারুণ ও সুন্দর, প্রতিভাবান। প্রত্যেকেই সফল মেয়ে। তাদের কাছে আলাদা একটা প্রতিভা রয়েছে, যার জন্য তারা সফল। এই তুলনাটাকে ইতিবাচক হিসেবে নিই আমি। সব কিছুতেই আমি ইতিবাচক মনোভাব রাখি। আমার মনে হয় সেটা জরুরি’।

[caption id="attachment_281057" align="alignnone" width="1054"] আলিয়া এফ[/caption]

পূজা বেদী কন্যা আলিয়া এফ। সিঙ্গেল মাদারের কাছে বড় হয়েছেন আলিয়া। অভিনেত্রী আরও বলেন, তার বাবা-মা হামেশা থেকে তাকে আর্থিক দিক থেকে স্বচ্ছল হওয়ার পরামর্শ দেন। রাজিব মাসান্দকে দেওয়া গত ডিসেম্বরে এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, ‘সিঙ্গেল বাবা-মায়ের কাছে মানুষ হওয়া মানে আলাদা ধরনের স্বাধীনতা পাই আমরা। তারা যেই স্বাধীনতাটা উপভোগ করে নিজর সন্তানকেও সেভাবেই মানুষ করে। আমার বাবা-মা দুজনেই হামেশা বলে থাকেন, আমাকে আর্থিক দিক থেকে স্বাধীন হতে হবে’।

আলিয়ার কথায়, তার বাবা-মা বলেছেন তিনি ৩০ বছর বয়সের আগে বিয়ে করলে সেটা বোকামো হবে। ‘নিজের ভবিষ্যতে নজর দাও, নিজের কাজে মন দাও, নিজেকে প্রতিষ্ঠিত করো। সেটাই আমাকে সব সময় বলে এসেছে’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App